Gujarat: Woman, her mother killed, their bodies found at private hospital in Ahmedabad

Gujarat: হাসপাতালের আলমারি থেকে উদ্ধার মায়ের দেহ! মৃত মেয়ে পড়ে বেডের নীচে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হাসপাতালের অপারেশন থিয়েটার থেকে রহস্যজনক ভাবে উদ্ধার মা-মেয়ের জোড়া দেহ! আমদাবাদের (Gujarat) ভুলাভাই পার্কের কাছের এক হাসপাতালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। হাসপাতাল সূত্রে খবর, গত কয়েক দিন ধরে হাসপাতালে দুর্গন্ধ বেরোচ্ছিল। কারণ খুঁজতে নেমে হতবাক হয়ে যান হাসপাতালের কর্মীরা। ওই অপারেশন থিয়েটারের আলমারি খুলতেই বেরিয়ে আসে এক মহিলার পচনশীল দেহ। কিছু ক্ষণ পরে ওই ঘরেই বেডের নীচে থেকে উদ্ধার হয় মৃত মহিলার মেয়ের মৃতদেহ। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমে মনসুখ নামের এক হাসপাতাল কর্মীকে আটক করেছে পুলিশ। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

জানা গিয়েছে, মা ও মেয়ে চিকিৎসা করাতে এসেছিলেন হাসপাতালে। তারপর থেকেই নিখোঁজ হয়ে যান তাঁরা।  হাসপাতালে দিন কয়েক ধরেই দুর্গন্ধ বের হচ্ছিল। বুধবার সেই দুর্গন্ধের উৎস খুঁজতে শুরু করেন হাসপাতালের কর্মীরা। দেখা যায়, অপারেশন থিয়েটারের ভিতরের আলমারির মধ্যে পড়ে রয়েছে একটি মহিলার দেহ। সঙ্গে সঙ্গে পুলিশের কাছে খবর যায়। পুলিশ এসে জিজ্ঞাসাবাদ করতেই জানা যায়, মা-মেয়ে চিকিৎসা করাতে এসেছিলেন হাসপাতালে। মেয়েটির দেহ মেলে আলমারির ভিতর। এরপরই মায়ের খোঁজ শুরু করে পুলিশ। দেখা যায়, হাসপাতালের একটি বেডের নিচে পড়ে রয়েছে ওই মহিলার দেহ।

এসিপি মিলাপ প্যাটেল জানান, কীভাবে এই অস্বাভাবিক ঘটনা ঘটল তা তদন্ত করে দেখছে পুলিশ। মনে করা হচ্ছে হাসপাতালে ওই দুজনকে খুন করা হয়েছে। এই ঘটনায় যুক্ত থাকার সন্দেহে হাসপাতালের মনসুখ নামে এক কর্মীকে আটক করা হয়েছে। মনে করা হচ্ছে, অন্য কারওর মদতে মা-মেয়েকে খুন করা হয়েছে।

এই ঘটনায় হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। চিকিৎসা করাতে এসে দুজন রোগীর অস্বাভাবিক মৃত্যু হল অথচ হাসপাতালের কাছে কোনও খবরই নেই, এ কথা মানতে নারাজ বিরোধীরা।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest