How Partha Chatterjee Spending Time Inside ED Lock Up

Partha Chatterjee: ৭/৮ ফুটের খুপরি, নেই শৌচালয়, সামান্য খাওয়া-দাওয়া করেই দিন কাটাচ্ছেন পার্থ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সল্টলেকের সিজিও কমপ্লেক্সের ছয় তলায় এনফোর্সমেন্ট ব্রাঞ্চের কনফারেন্স রুমের একপ্রান্তে ৭/৮ ফুটের (7 feet) খুপরিতে রাখা হয়েছে রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chattarjee)। প্লাইউড (Plywood sheet room) সিটের ঘেরাটোপ দিয়ে তৈরি করা হয়েছে সেটি। ফলে সেখানে টয়লেট থাকার প্রশ্ন ওঠে না।

যেখানে রয়েছে একটি পাখা, একটি বিছানা এবং কাঠের একটি চেয়ার। সঙ্গী বলতে একটি জলের বোতল। খুপরির বাইরে পাহারায় আছেন আধা সেনার দু’ জন জওয়ান। শৌচালয়ে যেতে হলে ডাক দিতে হচ্ছে নিরাপত্তারক্ষীদের। মঙ্গলবার দফায় দফায় জেরা করা হয় রাজ্যের বর্তমান শিল্পমন্ত্রীকে। বাকি প্রায় সবসময়ই লকআপের বিছানায় শুয়ে কাটিয়েছেন পার্থ। দুপুরে সামান্য খাওয়া-দাওয়া করেছেন। বার তিনেক গ্রিন টি খেয়েছেন। রাতে ঠিকঠাক ঘুম হচ্ছে না রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের। বদলে গিয়েছে খাওয়া-দাওয়ার সময়ও।

আরও পড়ুন: Arpita Mukherjee: ফ্ল্যাটে টাকা-গয়নার ‘পাহাড়’, কে এই অর্পিতা?

জানা গিয়েছে, জেরার সময় প্রায়ই মন্ত্রী বলছেন, তাঁর ঘুম পাচ্ছে। ফলে জিজ্ঞাসাবাদে খানিক সমস্যা হচ্ছে। সাধারণ পুলিশ, সিবিআই, ইডি’র হাজতে চৌকি দেওয়া হয় না। মেঝেতে শুতে হয়। ইডি সূত্রে খবর, পার্থর ক্ষেত্রে চৌকির ব্যবস্থা করা হয়েছে তাঁর দৈহিক ওজনের কথা মাথায় রেখে।

পার্থকে সিজিও কমপ্লেক্সের ক্যান্টিনের খাবার দেওয়া হচ্ছে। পার্থর হাই সুগারের কথা মাথায় রেখে তাঁকে ভাত না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন ইডি কর্তারা। কিন্তু পার্থ ভাত খেতে চেয়েছেন।

আরও পড়ুন: ‘বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছে ৩৮ তৃণমূল বিধায়ক’, ‘শীতঘুম’ কাটিয়ে দাবি মিঠুনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest