Mamata Banerjee Says About Her Injury, Attend Virtual Meeting In Birbhum

Mamata Banerjee: ‘হাঁটুতে লেগেছে, অপারেশন করতে হবে,’ চোট নিয়ে ভার্চুয়াল সভায় বললেন মমতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হেলিকপ্টার দুর্ঘটনার পর বিশ্রাম নেওয়ার পরামর্শ চিকিৎসকের। এদিকে, আর মাত্র পাঁচদিন পর রাজ্যে পঞ্চায়েত নির্বাচন। তাই প্রচারের সময়ও খুব কম। এই পরিস্থিতিতে এবার ভারচুয়াল জনসভার সিদ্ধান্ত মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। আজ অর্থাৎ সোমবার দুবরাজপুরের সভায় ভারচুয়ালি যোগ দিলেন তিনি।

সেখানেই তিনি কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বলেন, “ভুল বুঝবেন না, আমার ৮, ১০ দিন লাগবে। তারপর আমি বেরোতে পারবো। তারপর আমার ছোটখাটো অপারেশন করতে হবে। আমার হাঁটুতে জোর লেগেছে। আমি মানসিক ভাবে আছি।”

বিজেপিকে নিশানা করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “বিজেপি কাশ্মীরকে শেষ করেছে। এখন বাংলায় চোখ। আদিবাসী দের লাগিয়ে দেওয়া হয়েছে। কামতাপুরির এক নেতা বিজেপি এর এখানে সেখানে ঘুরে বেড়াচ্ছে। আমরা আদিবাসীদের জন্য আইন করেছি। সেখানে রয়েছে, আদিবাসীদের সম্পদ কেড়ে নেওয়া যাবে না। ৬০ বছরের পরে পেনশন দেওয়া হচ্ছে। মণিপুরের পরিস্থিতি দেখুন। এগুলো বিজেপি করাচ্ছে।”

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “সংখ্যালঘুদের ভুল বার্তা দেওয়া হচ্ছে। জঙ্গলমহলে বিজেপি টাকা দিচ্ছে, কার কত কেলেঙ্কারি আছে, সেই তথ্য আমাদের কাছে আছে। কেউ যদি কোনও অন্যায় করে কোর্ট তাঁকে শাস্তি দিক। অথচ কোর্ট এ কিছু প্রমাণ করতে পারছে না। কংগ্রেস দিল্লিতে বলছে একসঙ্গে লড়ব, বাংলাতে বলছে এসো মমতার বিরুদ্ধে লড়াই করব। দুই রকম লাড্ডু তো হয় না।”

আরও পড়ুন: Fake ration card: রাজ্যে প্রায় ২ কোটি ভুয়ো রেশন কার্ড বাতিল! আপনার কার্ড সুরক্ষিত তো?

তিনি বলেন, “সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। আমাদের সহকর্মীদের বলবো কোনো রকম বিভেদ নয়। সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। কোনও বিভেদ দেখলে আমি কিন্তু অ্যাকশন নেব।”

গত বছরের আগস্টে বোলপুরের নিচুপট্টির বাড়ি থেকে গ্রেপ্তার হন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। তাঁর মতো দোর্দণ্ডপ্রতাপ দক্ষ সংগঠকের গ্রেপ্তারি ঘাসফুল শিবিরের কাছে যথেষ্ট বড় ধাক্কা বলেই মত রাজনৈতিক মহলের। গরু পাচার মামলায় অনুব্রতর গ্রেপ্তারির পর বীরভূম জেলা সভাপতির পদ হারাননি তিনি। তবে তাঁর অনুপস্থিতিতে কোর কমিটি গঠন করেন মমতা। বীরভূমে সংগঠনের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন। সামনেই পঞ্চায়েত নির্বাচন। অনুব্রতর অনুপস্থিতিতে বীরভূমে এটিই প্রথম ভোট। রাজনৈতিক মহলের মতে, অনুব্রতহীন বীরভূমে পঞ্চায়েত নির্বাচনে ঘাসফুল ফোটানোই তৃণমূলের কাছে বড় চ্যালেঞ্জ।

এই পরিস্থিতিতেই জলপাইগুড়ি থেকে ফেরার পথে দুর্যোগে তাঁর হেলিকপ্টার জরুরি অবতরণে চোট পান মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে চিকিৎসক বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন। সম্ভবত সে কারণেই কথা থাকলেও ভোটের (West Bengal Panchayat Election 2023) আগে অনুব্রতহীন বীরভূমে সশরীরে যেতে পারলেন না মমতা।

আরও পড়ুন: Panchayat Election 2023: ভোটে লড়তে পারবেন না ভাঙড়ের ৮২জন ISF প্রার্থী, জোর ধাক্কা খেলেন নওশাদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest