ছলা কলা নয়, পুরুষ সঙ্গীর মনে কামনা বাড়ান সৃজনশীল উপায়ে…

পুরুষের কিছু সহজাত ভাললাগা এরপরেও থেকে যায়। আর তার ভিত্তিতেই মন জয় করা যায় পুরুষের।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আজকের যুগে সম্পর্কের ধরন পাল্টেছে। কিন্তু নারী-পুরুষের একে অপরের প্রতি আকর্ষণ কম হয়ে যায়নি। নারী মনে এই প্রশ্ন এখনও ঘোরাফেরা করে, যে ভালবাসার মানুষটিকে নিজের কাছে টানবেন কী ভাবে? সত্যি কথা বলতে, মানুষকে নিজের প্রতি আকর্ষিত করার তেমন কোনও রুলবুক নেই। কারণ ভিন্ন মানুষ ভিন্ন ভাবনার হন। তাঁদের পছন্দ অপছন্দের তালিকাও হয় ভিন্ন। কিন্তু পুরুষের কিছু সহজাত ভাললাগা এরপরেও থেকে যায়। আর তার ভিত্তিতেই মন জয় করা যায় পুরুষের।

কী সেই উপায়?

পোশাকেই বাজিমাত
ধরুন সঙ্গী খেটেখুটে বাড়ি ফিরেছেন। খুব ক্লান্ত। তাঁর মুড ভালো করা দরকার। ক্লান্তি ঘোচানো প্রয়োজন। তাহলে তিনি বাড়ি ফেরার আগে একটি শর্ট কালো ড্রেস পরে নিজেকে মানানসইভাবে সাজিয়ে ফেলুন। আরও ভালো হয় যদি লাল রঙের একটি সেস্কি লজাঁরি পরতে পারেন। দেখবেন সঙ্গীর ক্লান্তি এক নিমেষে হাওয়া। রোম্যান্সের জন্য তিনি একদম তৈরি।

প্রযুক্তির ব্যবহার
রোম্যান্সের জন্য সঙ্গীর মুড তৈরি করতে চান? তাহলে কিছুক্ষণ পরপরই সঙ্গীকে রোম্যান্টিক অথচ দুষ্টু মিষ্টি মেসেজ করতে থাকুন। সেক্স মেসেজ করতে পারলে তো কেল্লা ফতে। দেখবেন বাড়ি ফেরার পর সঙ্গী আপনাকে দেখে পাগল হয়ে যাচ্ছে। বাড়ি ফেরার পরও মেসেজ চালিয়ে যান। রাতে বেডরুমে কী কী করবেন তার প্ল্যানিংগুলি মেসেজ করে জানান। সারাদিন ধরে নিজের আকর্ষণীয় কিছু সেল্ফি পাঠান। হলফ করে বলতে পারি আপনার সঙ্গীর সঙ্গে কাটানো সেই রাত আজীবন মনে রাখবেন।

আরও পড়ুন: মা হওয়ার পর কেন মোটা হয়ে যান বেশিরভাগ মহিলাই? জানুন সঠিক কারণ

ঠিক সিনেমায় যেমন হয়
বাড়ি ফিরে ডিনারের পর স্বামী হয়তো সিনেমা দেখার মুডে আছেন। কিন্তু আপনার শরীর এবং মন অন্য কিছু চাইছে। তাহলে সিনেমার বিষয়টা আপনিই ঠিক করুন। দুজনে মিলে একসঙ্গে বসে কোনও ইরোটিক ছবি দেখুন। সিনেমা দেখে যৌন উত্তেজনা বাড়ানোর মতো ক্লাসিক উপায় কিন্তু আর হয় না।

পুরোনো সেই মিলনের কথা
অনেক ব্যস্ততার মধ্যেও দুজনে রাতের দিকে অন্তত কিছুক্ষণ নিশ্চয়ই কথা বলে থাকেন? স্বামী হয়তো এটা ওটা কাজের কথা নিয়েই ব্যস্ত থাকবেন। আপনি বরং কৌশলে পুরোনো দিনের কথা তুলুন। পুরোনো রোম্যান্টিক মুহূর্ত, বেড়াতে যাওয়া, কোনও দুষ্টুমি কিংবা সুন্দর মুহূর্তের কথা। দেখবেন স্বামীও ধীরে ধীরে সেসব কথা বলতে শুরু করেছেন। কথা বলতে বলতে কখন যে একে অপরের কাছে চলে আসবেন তা বুঝতেও পারবেন না। আর ঘনিষ্ঠ হওয়া মানেই যে মিলনের প্রস্তুতি তা নিশ্চয়ই আর বলে দিতে হবে না?

ইশারায় কাম তামাম
অফিস থেকে ফিরে সঙ্গী ফোন, ল্যাপটপ আর টিভি নিয়েই ব্যস্ত। কিংবা ঘরে পরিবারের অন্য সদস্য গিজ গিজ করছেন। কিন্তু আপনার মন রোম্যান্সের চাহিদায় পরিপূর্ণ। তাহলে সঙ্গীকে ইশারায় সে কথা বলুন। নিজেদের মধ্যে কোড ওয়ার্ড চালু করুন। স্বামীর পাশ দিয়ে যেতে গিয়ে আলতো করে তাঁর শরীরে হাত বুলিয়ে যান। অন্তর্মুখী মহিলাদের ক্ষেত্রে এটি কিন্তু খুব ভালো কাজ দেয়। আর সত্যি কথা বলতে পুরুষও তাঁর সঙ্গিনীর কাছ থেকে এরকম ব্যবহার দারুণ উপভোগ করেন। এতে তাঁর যৌন উত্তেজনা বাড়ে। সেক্সের আগে অসাধারণ ফোরপ্লে উপভোগও করা যায়।

হাজার রকম উপায় বাতলে দেওয়া যায় বটে এসব ক্ষেত্রে। কিন্তু আমরা চাই না, এমন কোনও উপায় মহিলারা অবলম্বন করুন যাতে তাঁরা সঙ্গীকে খুশি করতে গিয়ে নিজেদের সেই প্রক্রিয়ায় হারিয়ে ফেলেন।

আরও পড়ুন: ”আস্তে শব্দ করুন,” শীৎকার কানে যাওয়ায় যুবককে চিঠি প্রতিবেশীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest