You Can Stay In The Iconic Moulin Rouge Windmill This June — Here’s How

হাওয়া কলের ভিতর নাচবেন স্বপ্লবসনা সুন্দরীরা! Moulin Rouge-এ রাত কাটাতে চান?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উজ্জ্বল লাল রংয়ের হাওয়াকল। যে হাওয়াকলের ভিতরে এক নাচমহল। যেখানে প্রতি রাতে বিশ্বের সেরা অপ্সরীরা উহ্-ট্রালা-লা ক্যাবারে পরিবেশন করতেন। মিউজিকের তালে আধো আলোর নেশায় ক্ষীণকটির নর্তকীরা যেখানে নিরাভরণ হতেন। পানপাত্র থেকে ছলকে উঠত মদিরা। আরও মোহময়ী হয়ে উঠত প্যারিসের রাত। ঐতিহাসিক, অসংখ্য স্মৃতিবিজরিত সেই লাল হাওয়াকল মুলাঁ রুজে এবার রাতকাটানোর সুযোগ করে দিচ্ছে একটি ভ্রমণ অ্যাপ।

মে মাসের ১৭ তারিখ থেকেই শুরু হচ্ছে মুলাঁ-রুজে রাত কাটানোর ব্যবস্থা। আপনি চাইলেই অ্যাপের মাধ্যমে বুকিং পাকা করে নিতে পারবেন। ২৭০ বর্গফুট জায়গার ওই লাল হাওয়াকলের ভিতর সঙ্গিনীর সঙ্গে রোমান্সে মেতে উঠতে পারবেন। এক রাতের খরচ? অবিশ্বাস্য কম। মাত্র ইউরো রাতে থাকার সঙ্গে ডিনার ফ্রি।

আরও পড়ুন: Tajmahal: ভূস্বর্গের বুকে প্রেমের সৌধ! বরফের তাজমহল দেখতে মানুষের ভিড়

তিন দফার খাওয়াদাওয়া সঙ্গে ফরাসি সুরা শঁপ্যা। চিংড়ি মাছের পদের সঙ্গে মরশুমী শাক-সবজি। মঙ্কফিসের (এক ধরনের মাছ) সঙ্গত দেবে মাখন মাখা সিদ্ধ বাঁধাকপি। শেষপাতে আফটার এইট চকোলেট। রাতের আহারের আগে থাকবে সাবেকি নাচ। নাচমহল ধীরে ধীরে অন্ধকার হয়ে যাবে। শুরু হবে সংগীত। এরপরের নব্বই মিনিট সর্পিল ভঙ্গিমায়, বেতসের শরীরে অপ্সরাদের সমবেত পরিবেশনা। সাবেকি রক্তিম বর্ণের পালকবেষ্টিত পোশাক। ঊর্ধ্বাঙ্গের রত্নখচিত কাঁচুলি। অপেরা নৃত্যের মধ্যমণির নিম্নাঙ্গের পোশাক সবার থেকে আলাদা। একঝলকে মুলাঁ রুজের সেই নেশাঘোর মায়াজালের রজনী যেন ফিরে আসে ২০২২-এর রাতে।

আরও পড়ুন: Condom Cafe: খাবার খেলেই কন্ডোম ফ্রি! Thailand এ স্বাগত জানাচ্ছে অদ্ভুত এই ক্যাফে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest