New Year 2023: What did Nostradamus predict for 2023?

New Year 2023: নতুন বছরে অগ্নি বৃষ্টি-মহামারি আভাস, বলছে Nostradamus Predictions

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অতীতে যা হয়ে এসেছে, বর্তমানে যা হচ্ছে কিংবা ভবিষ্যতে যা হতে চলেছে সেই সবই ৫০০ বছর আগে ফরাসি ভবিষ্যৎদ্রষ্টা নস্ট্রাডামাসেরা লিখে গিয়েছিলেন (Nostradamus Predictions for New Year 2023)। সেই ভবিষ্যদ্বাণী অনুযায়ী হিটলারের উত্থান-পতন, বিশ্বযুদ্ধ থেকে শুরু করে ৯/১১ সন্ত্রাস হামলা, করোনার মতো এক মহামারি সবই মিলে গিয়েছে। ফরাসি নস্ট্রাডামাসেরা ২০২৩ সালের জন্যেও কিছু ভবিষ্যদ্বাণী করে রেখে গিয়েছিলেন। নতুন বছর (New Year 2023) আসতে হাতে আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। নতুন বছর পড়ার আগে চলুন জেনে নেওয়া যাক ফরাসি ভবিষ্যৎদ্রষ্টা নস্ট্রাডামাসেরা ২০২৩ সাল নিয়ে কী ভবিষ্যদ্বাণী করেছিলেন (Nostradamus Predictions for New Year 2023)।

আরও পড়ুন: Itu Puja 2022: কিভাবে পুজো করলে সংসারের শ্রীবৃদ্ধি হবে জানুন

তৃতীয় বিশ্বযুদ্ধ

ফরাসি ভবিষ্যৎদ্রষ্টা নস্ট্রাডামাসদের করা অন্যতম ভয়ংকর ভবিষ্যদ্বাণী হল ২০২৩ সালে এক বিশাল যুদ্ধ বাধতে চলেছে। যা রাশিয়া-ইউক্রেনের যুদ্ধের চেয়েও হয়তো মারাত্মক রূপ নিতে পারে। সাত মাস ধরে চলতে পারে এই যুদ্ধ। শয়ে শয়ে মানুষ প্রাণ হারাবে যুদ্ধে।

অগ্নি বৃষ্টি   

নস্ট্রাডামাসেরা ভবিষ্যদ্বানীতে লিখেছেন আগামী বছরে আকাশ থেকে আগ্নি বৃষ্টি হবে। আর এই আগুনের বৃষ্টিতে একটা সভ্যতার অবসান ঘটবে। সেই ছাই থেকে জন্ম নেবে নতুন সভ্যতা। এটা পৃথিবী ধ্বংসের সুত্রপাতও হতে পারে।

গৃহযুদ্ধ 

২০২৩ সালে গৃহযুদ্ধের আভাস দিয়েছেন ফরাসি নস্ট্রাডামাসেরা। যারা এতো দিন নির্যাতন, নিপীড়নের শিকার হয়ে এসেছেন এবার তাঁদের ঘুরে দাঁড়ানোর পালা।

আরও পড়ুন: Christmas 2022 Vastu Tips: এভাবে সাজান ক্রিসমাস ট্রি! দূর হবে বাস্তু দোষ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest