Mobile Recharge Plan: Airtel Introduce New Recharge Plan With 35 Days Validity, Check Price And Benefits

Mobile Recharge Plan: ৩৫ দিনের বাম্পার রিচার্জ প্ল্যান আনল এয়ারটেল, নতুন চমক গ্রাহকদের জন্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মোবাইল রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে একগুচ্ছ বিকল্প রেখেছে এয়ারটেল। গ্রাহক তাঁর ব্যবহার এবং প্রয়োজনীয়তা অনুসারে সেই প্ল্যান বেছে নিতে পারেন। কিন্তু এই সমস্ত রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে মানুষের বরাবরের অভিযোগ তার ভ্যালিডিটি নিয়ে। ভ্যালিডিটি কম হওয়ার কারণে ১২ মাসে ১৩ বার রিচার্জ করতে হয় গ্রাহকদের। খরচ কমার থেকে বেড়েই চলেছে। এ সব কথা মাথায় রেখে সম্প্রতি একটি দীর্ঘমেয়াদী রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে ভারতী এয়ারটেল। টেলিকম টকের রিপোর্ট অনুসারে, এই প্ল্যানে আপনি ২৮ কিংবা ৩০ দিন নয়। মিলবে ৩৫ দিনের ভ্যালিডিটি।

আসুন জেনে নিই ঠিক কী কী সুযোগ সুবিধা পাওয়া যাবে এই চমকদার রিচার্জ প্ল্যানে। এই প্ল্যানের ব্যবহারকারীরা ৪ জিবি ইন্টারনেট, ৩০০ টি এমএমএসের সাথে পাবেন আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এছাড়াও এয়ারটেলের বেশ কিছু অতিরিক্ত সুবিধা আপনি পাবেন মাত্র ২৮৯ টাকা খরচ করেই। অ্যাপোলো ২৪×৭ সার্কেল, ফ্রি হ্যালোটিউনস এবং ফ্রি উইঙ্ক মিউজিক উপভোগ করার সুযোগ করে দিচ্ছে এই প্ল্যান।  একটি তথ্য দিলে আপনার চমকে উঠতে পারেন।

আরও পড়ুন: Mount Everest: রাতের এভারেস্টে রহস্যময় আওয়াজ! চমকে গেলেন বিজ্ঞানীরা

ভারতী এয়ারটেলের অন্যান্য প্যাকেজগুলিও আপনি ব্যবহার করতে পারেন ইচ্ছে মত৷ তবে এত দিনের বৈধতা পাবেননা কোনও প্যাকেই। কোম্পানির ১৯৯ টাকার প্ল্যানটি রিচার্জ করলে আপনি ৩০ দিনের বৈধতা পাবেন। সেখাই এই ২৮৯ টাকার প্ল্যানটি অতিরিক্ত কিছু সুবিধা আপনাকে দিচ্ছে।

ব্যবহারকারীরা ৪ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং ৩০০ টি এসএমএস পাচ্ছেন এক্ষেত্রে। দৈনিক হিসেবেও টেক্কা দিচ্ছে ২৮৯ টাকায় নতুন প্ল্যানটি। আরও একটি বিষয় লক্ষ্যনীয়, ১৯৯ টাকায় আপনি ফাইভজি পরিষেবা পাবেন না। কারণ এয়ারটেলে ২৩৯ টাকার কমের কোনও প্যাকেই ফাইভজি পরিষেবা পাওয়া যায়না।

আরও পড়ুন: Realme Offer: নতুন ফোনের সঙ্গে 4,499 টাকার স্মার্টওয়াচ বিলকুল ফ্রি! জানুন ধামাকাদার অফার সম্পর্কে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest