Realme Offer: Realme 11 Pro 5g May Launched With Free Smartwatch On Pre Orders

Realme Offer: নতুন ফোনের সঙ্গে 4,499 টাকার স্মার্টওয়াচ বিলকুল ফ্রি! জানুন ধামাকাদার অফার সম্পর্কে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

Realme 11 সিরিজ নিয়ে ইতিমধ্যে সরগরম টেক দুনিয়া। ভারতে 8 জুন তারিখে এই সিরিজের অধীনে Realme 11 Pro+ 5G এবং Realme 11 Pro 5G স্মার্টফোন লঞ্চ হবে।

ইতিমধ্যে ফোনের বেশ কিছু ফিচার্স যেমন ক্যামেরা, ব্যাটারি সংক্রান্ত তথ্য ফাঁস হয়ে গিয়েছে। এবার শোনা যাচ্ছে, এই স্মার্টফোনের সঙ্গে 4,449 টাকা মূল্যের স্মার্টওয়াচ সম্পূর্ণ বিনামূল্যে দিতে চলেছে রিয়েলমি।

যেহেতু Realme 11 Pro সিরিজে ইতিমধ্যেই চীনে লঞ্চ করা হয়েছে, তাই এগুলির সম্পূর্ণ স্পেসিফিকেশন আর অজানা নেই। Realme 11 Pro+ মডেলে ৬.৭ ইঞ্চির কার্ভড ১০-বিট অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে অফার করে, যা ফুলএইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯৫০ নিট পিক ব্রাইটনেস অফার করে। ডিভাইসটি সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ সহ মিডিয়াটেকের ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর দ্বারা চালিত। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ (Realme UI 4.0) ইউজার ইন্টারফেসে রান করে।

ফটোগ্রাফির জন্য, Realme 11 Pro+ 5G -তে ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে, যা অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ২০০ মেগাপিক্সেলের স্যামসাং আইএসওসেল এইচপি৩ সেন্সর, একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর দ্বারা গঠিত৷ ফোনটির সামনে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Realme 11 Pro+ 5G-তে ৪,৮৭০ এমএএইচ ব্যাটারি ইউনিট রয়েছে, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে এবং এটি একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করে।

অন্যদিকে, Realme 11 Pro 5G অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সাপোর্ট সহ ১০০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা অফার করে। এর সাথে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স যুক্ত রয়েছে। ডিভাইসটি ভিডিও কল এবং সেলফির জন্য একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার সাথে এসেছে। এটি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এগুলি ছাড়া, Realme 11 Pro 5G-এর বাকি স্পেসিফিকেশন টপ-এন্ড Realme 11 Pro+-এর মতোই। ফোনগুলির সঠিক মূল্য এবং লঞ্চ অফার সহ আরও বিশদ বিবরণ ৮ জুন প্রকাশ করা হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest