whatsapp brings new feature to paly pause voice note on windows pc

WhatsApp for PC: ভয়েস নোট পাঠান? নতুন এই ফিচারে মিলবে দুর্দান্ত সুবিধা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ব্যক্তিগত যোগাযোগ হোক অথবা অফিসের কাজে, আজকাল সব সময় WhatsApp-কেই বেছে নেওয়া হয়। বিশেষ করে এই মেসেজিং অ্যাপের Voice Note ফিচার দ্রুত কথোপকথনে সাহায্য করে। স্মার্টফোনে ভয়েস নোট শুনতে শুনতে চাইলে তা পজ করার অপশন পাওয়া যায়। কিন্তু এতদিন কম্পিউটার (WhatsApp for PC) থেকে এই ফিচার ব্যবহার করা যেত না। এবার Windows Beta ভার্সনেও এই ফিচার আসতে চলেছে।

সম্প্রতি WABetaInfo ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে, Windows Beta অ্যাপে এবার Voice Note প্লে পজ করার সুবিধা আসছে। Microsoft Store থেকে WhatsApp Beta ভার্সন 2.2223.11.70 আপডেট ইনস্টল করলে এই ফিচার ব্যবহার করা যাবে।

আরও পড়ুন: Twitter: স্থগিত ৪৪০০ কোটি ডলারের টুইটার চুক্তি! কী জানালেন ইলন মাস্ক

এছাড়াও সম্প্রতি একাধিক প্রাইভেসি ফিচার নিয়ে হাজির হয়েছে WhatsApp। এতদিন পর্যন্ত Whatsapp-এর প্রাইভেসি অপশনে লাস্ট সিন অপশন রয়েছে। অর্থাৎ কে কে আপনার লাস্ট সিন দেখতে পারবে তা নির্ধারণ করতে পারবে আপনি। কিন্তু এবার ওই ফিচারে একাধিক আপডেট আনা হবে। এবার থেকে আপনি চাইলে Whatsapp-এ নিজের অনলাইন স্ট্যাটাস নাও দেখাতে পারেন। অর্থাৎ আপনি যদি Whatsapp-এ অন রাখেন তাহলে আপনার নামের নীচে অনলাইন অপশন দেখা যাবে। কিন্তু এবার থেকে আপনি যদি চান ওই অনলাইন স্ট্যাটাস বন্ধ রাখতে পারবেন। যদিও পুরো বিষয়টি এখনও ডেভেলপমেন্ট স্তরে রয়েছে।

আরও পড়ুন: বাড়ির মিটারের সঙ্গে লাগিয়ে নিন এই ডিভাইস, ইলেকট্রিক বিল কমবে ৩৫ শতাংশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest