করোনা আক্রান্ত স্নেহাশিস, হোম কোয়ারেন্টাইনে সৌরভ-সহ গোটা পরিবার!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আগের বারেরটা গুজব ছিল। সেবার তা সম্পূর্ণ ভিত্তিহীন বলেই জানিয়েছিলেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। কিন্তু এবার সেটাই সত্যি হল। করোনায় আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা। শোনা যাচ্ছে, যার জেরে সৌরভ, স্ত্রী ডোনা, মেয়ে সানা, মা-সহ গোটা পরিবারকেই হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে।

আনলক ওয়ানেও বাংলা তথা গোটা দেশে করোনার দাপট অব্যাহত। ক্রিকেটার থেকে অভিনেত্রী, কাউকেই রেয়াত করছে না মারণ ভাইরাস।  প্রিন্স অফ ক্যালকাটার ডেরায় আগেই হানা দিয়েছিল সে। করোনায় (Coronavirus) আক্রান্ত হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের বউদি। অর্থাৎ স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের স্ত্রী। তখনই শোনা গিয়েছিল খোদ স্নেহাশিসের শরীরেও নাকি মিলেছে এই ভাইরাসের হদিশ! চিন্তার ভাঁজ পড়েছিল ক্রিকেটপ্রেমীদের কপালে। যদিও সেবার একটি বিবৃতি দিয়ে সিএবি (CAB) সচিব স্নেহাশিস নিজেই জানিয়ে দিয়েছিলেন, তিনি ঠিক আছেন। কোনও রোগ হয়নি। তবে এবার সত্যিই তিনি আক্রান্ত। শোনা যাচ্ছে তাঁকে শহরের এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হচ্ছে।

আরও পড়ুন : ১০০০ ছুঁল মৃতের সংখ্যা, ফের একদিনে আক্রান্ত পেরোল দেড় হাজার!

জুনের গোড়ার দিকে সৌরভের বউদির করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছিল। এমনকী তাঁর দাদার (স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের) শ্বশুর-শাশুড়িও নাকি করোনায় আক্রান্ত হয়েছিলেন বলে জানা যায়। তবে স্নেহাশিস সুস্থই ছিলেন। কিন্তু কাউকেই যেন সুস্থ থাকতে দেবে না করোনা।

স্নেহাশিসের সঙ্গে সম্প্রতি সিএবি’র কারও সাক্ষাৎ হয়েছে কি না, তাও জানার চেষ্টা চলছে।ক্রমশ আরও মারাত্মক হয়ে উঠছে করোনা। আনলক পর্ব শুরু হতে যেন তা আরও মারাত্মক হয়ে উঠল। স্নেহাশিসের আক্রান্ত হওয়ার খবর শুনে আতঙ্ক বাড়ছে শহরের বাসিন্দার মনে। এর শেষ কবে ,স্পষ্ট উত্তর নেই কারো কাছে।

আরও পড়ুন : করোনা-যোদ্ধাদের মৃত্যু হলে বাড়ির ১ জনকে চাকরি, ক্ষতিপূরণ ১০ লক্ষ! ঘোষণা মমতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest