Virat Kohli Asks Harpreet Brar To Slow Down During Bowling

Virat Kohli: রুক যা ব****… ম্যাচের মাঝেই বিপক্ষকে গালিগালাজ! ফের বিতর্কে বিরাট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪-এর দ্বিতীয় ম্যাচে বিরাট কোহলির ব্যাট যেভাবে পারফর্ম করছে তা সকলকে মুগ্ধ করছেন। তাঁর ৪৯ বলে ৭৭ রানের ইনিংসে ভর করেই সোমবার রাতে আরসিবি হারিয়েছে পাঞ্জাব কিংসকে। নির্বাচকদের বার্তা দিয়ে এসেছেন কোহলির ঝড়ো গতির ইনিংস। তবে সেই ম্যাচেও বিতর্কবিদ্ধ হলেন কিং কোহলি। মাঠেই প্রতিপক্ষ দলের স্পিনারকে উদ্দেশ্য করে অশ্লীল কথা বলতে শোনা গিয়েছে তাঁকে।

ম্যাচের দ্বিতীয় ইনিংসে হরপ্রীত ব্রার তাঁর স্পেলের তৃতীয় ওভার শুরু করার জন্য তাড়াহুড়ো করছিলেন। সেই সময় ক্রিজে ছিলেন গ্লেন ম্যাক্সওয়েল ও বিরাট কোহলি। স্ট্রাইকে ছিলেন ম্যাক্সওয়েল। সেই সময় জয়ের জন্য RCB-র প্রয়োজন ছিল ৮ ওভারে ৭৪ রান। হরপ্রীত ব্রার দ্রুত তাঁর ওভার শেষ করার জন্য বলে মাঝে খুব একটা বেশি সময় নিচ্ছিলেন না। তখনই ব্রার বল করতে গেলে তাঁকে আটকে দেন ম্যাক্সওয়েল। সেই সময় ব্রারকে উদ্দেশ্য করে কোহলিকে বলতে শোনা যায়, ‘দাঁড়া… ওকে নিঃশ্বাস তো নিতে দে।’ এখানেই কোহলি একটি আপত্তিকর শব্দ ব্যবহার করেন। তাঁর পুরো কথাটা স্টাম্প মাইকে ধরা পড়ে। বিরাটকে পঞ্জাবি বলতে শোনা গিয়েছে এখানে।

বিরাটের কথা শুনে ম্যাক্সওয়েল তাঁর হাসি চেপে রাখতে পারেননি। হরপ্রীত ব্রারও হাসতে থাকেন। তবে নিজের ওভারের প্রথম বলেই ম্যাক্সওয়েলের উইকেট তুলে নেন হরপ্রীত ব্রার। অফসাইডে জায়গা করে দিয়ে শট নেওয়ার চেষ্টা করেন ম্যাক্সওয়েল, কিন্তু বল চলে যায় স্টাম্পে। এই নিয়ে চতুর্থবার আইপিএলে ম্যাক্সওয়েলকে শিকার করলেন ব্রার।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে দুর্দান্ত ইনিংস খেলেছেন বিরাট। ১১টি চার ও ২টি ছক্কা মেরে তিনি ৪৯ বলে ৭৭ রান করেন। কোহলির ইনিংসের সুবাদে ১৯.২ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৭ রানের টার্গেট তাড়া করে ফেলে RCB। দীনেশ কার্তিক অপরাজিত ২৮ রান করে RCB-তে জিতিয়ে ফেরেন।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest