west Bengal BJP worker's wife molested by BJP leaders

BJP:বঙ্গ বিজেপি নেতাদের লালসার শিকার বিজেপি কর্মীর স্ত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বঙ্গ বিজেপির(Bengal BJP) কয়েকজন নেতার লালসার শিকার হলেন এক বিজেপি কর্মীরই স্ত্রী। আর এই ঘটনা ঘিরেও এখন শোরগোল পড়ে গিয়েছে বঙ্গ রাজনীতিতে। এক বিজেপি কর্মী ও তাঁর পরিবারের ওপর হামলার অভিযোগ উঠেছে পূর্ব বর্ধমান(Purba Burdhwan) জেলার দুই বিজেপি নেতার বিরুদ্ধে।

ওই বিজেপির কর্মীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা(Molestation) করা হয় বলেও অভিযোগ উঠেছে। ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়েছে বর্ধমান পুরসভার অদূরেই থাকা শক্তিগড়(Shaktigarh) এলাকায়। যে ২জন বিজেপি নেতার বিরুদ্ধে এই বিস্ফোরক অভিযোগ উঠেছে তারা হলেন বিজেপি যুব মোর্চার জেলা সভাপতি পিন্টু ওরফে পূরব সাম ও জেলা যুবমোর্চার সাধারণ সম্পাদক দেবজ্যোতি সিংহ রায়। দুইজনের বিরুদ্ধেই শক্তিগড় থানায় অভিযোগ দায়ের করেছেন ওই বিজেপি কর্মী।

ওই বিজেপি কর্মীর অভিযোগ, রবিবার রাত ৮টা নাগাদ ওই দুই বিজেপি নেতা তাঁর বাড়িতে আচমকাই হাজির হন। সেই সময় তাদের সঙ্গে আরও ৩-৪জন ছিলেন। বাড়ির দরজা খুলতেই তারা আগ্নেয়াস্ত্র, রড ও লাঠি দিয়ে মারধর করতে শুরু করে ওই বিজেপি কর্মীকে। তাঁর স্ত্রী ও শ্বশুরমশাই আটকাতে গেলে তাঁদেরকেও মারধর করা হয়। এমনকি ওই বিজেপি কর্মী ও তাঁর বাবার সামনেই তাঁর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়। ওই মহিলা তখন চিৎকার-চেঁচামেচি শুরু করলে পাড়াপ্রতিবেশীরা ছুটে আসেন। এলাকার লোকজন এসে গিয়েছে বুঝে চম্পট দেন বিজেপির ওই দুই নেতা।

জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস জানিয়েছেন, ‘এটাই বিজেপির সংস্কৃতি। এরা আবার বাংলার মানুষকে সুরক্ষা দেবে! যারা এই ধরনের কাজ করেছে অবিলম্বে তাদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।’ ঘটনায় দলের মুখ পুড়ছে এটা বুঝতে পেরে দোষীদের পাশ থেকে সরে দাঁড়াবার ইঙ্গিত দিয়েছে জেলা বিজেপি নেতৃত্বও।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest