Birbhum Primary School Teacher beats 50 students for making noise while playing

Birbhum Primary School: ৫০ খুদেকে মার প্রধান শিক্ষকের, হাসপাতালে বহু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দ্বিতীয় শ্রেণির পড়ুয়ারা খেলাধুলো করছিল।  চেঁচামেচি করছিল বিস্তর। । এতেই বিরক্ত হয়ে পড়ুয়াদের বেধড়ক মারলেন স্কুলের প্রধান শিক্ষক(Head master)। শিক্ষকের মারে বহু পড়ুয়া হাসপাতালেও ভর্তি হয়েছে বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে বীরভূমের বোলপুরের পাড়ুইয়ে অবস্থিত মালা প্রাথমিক বিদ্যালয়ে। শুক্রবার ঘটনাটি ঘটে। প্রধান শিক্ষকের অমানবিক আচরণে ক্ষুব্ধ অভিভাকরা। শুক্রবার সন্ধ্যায় জেরা করার জন্য অভিযুক্ত প্রধান শিক্ষক অভিজিৎ পাইনকে থানায় নিয়ে যায় পুলিশ। শিক্ষককে গ্রেফতার করা হয়নি। তবে প্রাথমিক বিদ্যালয়ের সংসদের তরফে তাঁর বিরুদ্ধে পদক্ষেপ করা হয়েছে।

মালা প্রাথমিক বিদ্যালয়ে(Birbhum Primary School) মোট শিক্ষকের সংখ্যা তিন। তবে ঘটনার দিন ছুটিতে ছিলেন বাকি দুই শিক্ষক। একা প্রধান শিক্ষকই স্কুলে ছিলেন।জানা গিয়েছে, স্লিপে খেলছিল পড়ুয়ারা। সেই সময় স্লিপ থেকে পড়ে গিয়ে দুই ছাত্র আহত হয়। সেই সময় পড়ুয়াদের হট্টগোলে অতিষ্ঠ হয়ে তিনি এই কাণ্ড ঘটান।

১৮ জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। তবে গুরুতর জখম অবস্থায় ৫ থেকে ৬ জন পড়ুয়া এখনও বোলপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।প্রধান শিক্ষকের বদলি তুলেছেন অভিভাবকরা। এদিকে এলাকার স্কুল পরিদর্শককে ঘটনার পূর্নাঙ্গ রিপোর্ট পাঠাতে বলেছেন প্রলয়বাবু। অভিযুক্ত শিক্ষককে বাধ্যতামূলক ছুটিতে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। প্রধান শিক্ষকের এহেন তাণ্ডবে স্বভাবতই ভীত সন্ত্রস্ত স্কুলের পড়ুয়ারা। অভিভাবকরাও বলছেন, এই শিক্ষক স্কুলে থাকলে তাঁরা তাঁধের সন্তানকে স্কুলে পাঠাবেন না।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest