Asansol: At least 3 died in BJP Leader Suvendu Adhikari's program where he distributes blankets

Asansol: শুভেন্দুর সভায় কম্বল নিতে গিয়ে পদপিষ্ট হয়ে মৃত্যু ৩ জনের, গুরুতর আহত ৫

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আসানসোলে (Asansol) শুভেন্দু অধিকারীর অনুষ্ঠানে হুড়োহুড়ির ঘটনায় ঘটল পদপিষ্ট হওয়ার ঘটনা। মর্মান্তিক এই ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে । যে ৩ জনের মৃত্যু হয়েছে তাদের মধ্য়ে একজন শিশুও রয়েছে বলে খবর।

জানা গিয়েছে, আসানসোলের (Asansol) উত্তর থানার রামকৃষ্ণ ডাঙ্গালে বিজেপি (BJP) কাউন্সিলর চৈতালি তেওয়ারি শিবচর্চা ও কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন। সেই অনুষ্ঠানে কম্বল বিতরণ করতে আসেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ওই মঞ্চ থেকেই শুভেন্দু পাঁচজনকে প্রতীকী কম্বল বিতরণ করেন। এরপর  তিনি ওই মঞ্চ থেকে জেলা কার্যালয়ের অভিমুখে রওনা দেন। তিনি চলে যাওয়ার পরই ফের কম্বল বিতরণ অনুষ্ঠান শুরু হয়।আর তাতেই হয় বিপত্তি।

আরও পড়ুন: Paresh Rawal: পারসে-পাবদা-শুঁটকি ‘উপহার’ বাংলা পক্ষর, তালতলা থানায় তলব পরেশ রাওয়ালকে

কম্বল নিতে গিয়ে হুড়োহুড়ি শুরু হয়ে যায় মানুষজনের মধ্যে। এর জেরেই পদপিষ্ট হয় বেশ কয়েকজন। গুরুতর আহত অবস্থায় তাঁদের হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা দুজনকে মৃত বলে ঘোষণা করেন। অবস্থার অবনতি হওয়ায় ১২ বছরের ওই নাবালিকাকে একটি বেসরকারি হাসপাতালে স্থানাান্তিরিত করা হয়। পরে তারও মৃত্যু হয় বলে জানা গিয়েছে। আহত চারজন আসানসোল জেলা হাসপাতালে চিকিৎসাধীন। মৃতদের মধ্যে একজনের নাম চাঁদ মনি দেবী। বাকি দুজনের নাম এখনও পর্যন্ত জানা যায়নি।

এই ঘটনা নিয়ে প্রত্যাশিত ভাবে বিরোধী দলনেতার ‘দায়িত্বজ্ঞান’ নিয়ে কটাক্ষ শুরু করেছে শাসক দল। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের প্রতিক্রিয়া, ‘‘পাগলের হাতে দেশলাই পড়লে এই দশা হবে।’’

আরও পড়ুন: Lalan Sheikh : লালনের দেহ নিতে রাজি হল পরিবার, সিবিআইয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest