college student shot dead by married lover in birbhum

বিবাহিত পুরুষের সঙ্গে প্রেমের মাশুল! স্ত্রীকে ছোড়া গুলিতে প্রাণ গেল প্রেমিকার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রতিবেশী বিবাহিত যুবকের সঙ্গে ‘প্রণয়ে’র সম্পর্কের জড়িয়ে পড়েছিলেন এক কলেজ ছাত্রী। সম্পর্কের কথা জানাজানি হতেই শুরু হয় অশান্তি। শেষপর্যন্ত নিজের প্রাণ দিয়ে সেই ‘প্রেমে’র মাশুল চোকালেন ওই তরুণী।

মঙ্গলবার নলহাটি থানার তিন নম্বর ওয়ার্ডে ওই ঘটনা ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত কলেজ ছাত্রীর নাম নিকিতা খাতুন। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে প্রতিবেশী বীরু শেখ এবং তাঁর স্ত্রীর মধ্যে অশান্তি বাধে। বাড়ির ছাদে কলহের সময় আচমকা বীরু তাঁর স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালান। কিন্তু সেই গুলি গিয়ে বেঁধে নিকিতার শরীরে। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। ঘটনার পর অভিযুক্ত বীরু পলাতক। পুলিশ অভিযুক্তের স্ত্রীকে আটক করেছে।

আরও পড়ুন: North Bengal Ghost: অমাবস্যার রাতে ভূত ধরতে রেল লাইনে স্বয়ং পুলিশ! দেখা মিলল কি তেনার?

প্রাথমিক তদন্ত পুলিশের অনুমান, নিকিতা নামে ওই তরুণীর সঙ্গে বীরুর বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল। তদন্তকারীরা মনে করছেন, মঙ্গলবার দুপুরে নিকিতার সঙ্গে ছাদে গল্প করছিলেন বীরু। সেই সময় তাঁর স্ত্রী তাঁদের দেখে ফেলেন। তিনি ছাদে যেতেই বীরুর সঙ্গে তাঁর অশান্তি শুরু হয়। এর পর বীরু স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালান। কিন্তু সেই গুলি নিকিতার শরীরে গিয়ে লাগে।

স্থানীয়রা গুলির আওয়াজ শুনে ছুটে আসে। রক্তাক্ত যুবতীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া। অভিযুক্ত বীরুর কঠোর শাস্তি দাবি করেছে পরিবার।

আরও পড়ুন: TMC Agitation: পুরপ্রার্থী নিয়ে দিকে দিকে বিক্ষোভ, প্রশ্নের মুখে সংগঠনের রাশ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest