Hiran Chatterjee Going To Join Tmc Or Not Here Is The Fact

Hiran: ঘাসফুলে ‘ঘরওয়াপসি’ হিরণের? তৃণমূলের দুয়ারে যাওয়া BJP বিধায়কের ছবি ভাইরাল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আবারও কি ফের তৃণমূলেই কামব্যাক করছেন হিরণ (Hiran Chatterjee)। সম্প্রতি বিজেপি বিধায়কের একটি ছবি ঘিরে জোর শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হুহু করে ভাইরাল হয়েছে সেই ছবি। তৃণমূল মুখপাত্র দাবি করছেন, ছবিটি অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের ক্যামাক স্ট্রিটের অফিসে তোলা। অন্যদিকে, গেরুয়া শিবিরের দাবি, পুরনো ছবি পোস্ট করে ‘নাম কিনতে’ চাইছে তৃণমূল।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, পশ্চিম মেদিনীপুরের তৃণমূল কংগ্রেসের দায়িত্বপ্রাপ্ত নেতা অজিত মাইতির পাশে বসে রয়েছেন খড়্গপুরের বিজেপি বিধায়ক। আর তাঁদের মাঝখানে তৃণমূল কংগ্রেসের দলীয় প্রতীক। আর এই ছবি ভাইরাল হতেই শুরু হয়েছে তীব্র জল্পনা। প্রসঙ্গত, চলতি মাসের ১০ জানুয়ারি বিশেষ সূত্র মারফত খবর চাউড় হয়েছিল, বিজেপির দুই বিধায়ক তৃণমূল কংগ্রেসের এক শীর্ষ নেতার সঙ্গে দেখা করেছেন৷ যদিও তাঁরা কারা, সে বিষয়ে উচ্চবাচ্য করেননি তৃণমূলের কোনও নেতা। এমনকি, তৃণমূল কংগ্রেস শিবির গোটা বিষয়টি নিয়ে কার্যত মুখে কুলুপ এঁটে বসেছিল। এরই মধ্যে হিরণের এই ছবি ভাইরাল হতে শুরু করায় জল্পনা তীব্র হতে শুরু করেছে।

খড়গপুরের বিধায়ক হিরণ এবং বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের দ্বন্দ্ব কারও অজানা নয়। কোনও দলীয় অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় না তাঁদের। দিলীপ ঘোষ কোনও বৈঠকে তাঁকে ডাকার প্রয়োজনীয়তা মনে করেন না বলেই অভিযোগ হিরণের। পালটা আবার একই অভিযোগ করেন দিলীপও।  সূত্রের খবর, ছবি নিয়ে হইচই শুরু হওয়ার পর দুর্গাপুরে বিজেপির কার্যকারিণী বৈঠকে এ নিয়ে আলোচনা হয়। এমনকী ভিডিও কলেও নাকি বিজেপি নেতৃত্ব হিরণের সঙ্গে কথা বলে। পরে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য হিরণের তৃণমূলে যোগদানের জল্পনা নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন।

আরও পড়ুন: Kalyani University: চুরি হচ্ছে অন্তর্বাস, শৌচালয়ে বহিরাগতের উঁকিঝুঁকি! তুমুল হট্টগোল কল্যাণী বিশ্ববিদ্যালয়ে

এই ছবিটি বহু পুরনো বলে দাবি করেন রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। তিনি বলেন, “গ্রামে ঢুকতে পারছে না দিদির মেঘদূতেরা। নিয়োগ বন্ধ। এসব নিয়ে কেউ আলোচনা করছে না। কোথায় কে সোফায় বসে আরাম করছে, তা নিয়ে আমরা ভাবছি না।” অভিনেতা থেকে নেতা হয়ে ওঠা হিরণের রাজনীতিতে হাতখড়ি কিন্তু তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের হাত ধরেই। দীর্ঘদিন তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি ছিলেন হিরণ। তবে একুশের নির্বাচনের আগে হঠাৎ করেই ফুলবদল করতে দেখা যায় তাঁকে। তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দেওয়ার পরে তাঁকে খড়্গপুরের টিকিট দেয় বিজেপি। ভোটে জয়ীও হন।

ছবিতে হিরণের সঙ্গে দেখা গিয়েছে পিংলার বিধায়ক তথা পশ্চিম মেদিনীপুর তৃণমূল জেলা সভাপতি অজিত মাইতিকে (Ajit Maity)। হিরণ তৃণমূলে যোগদান করছেন কিনা এ প্রসঙ্গে অজিত মাইতিকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ”এ নিয়ে আমার কিছু বলার নেই। অপেক্ষা করুন, সময়ে সব জানতে পারবেন। সময়ে অনেক কিছু দেখতেও পারবেন। বিজেপির উপর মানুষ যথেষ্টই অসন্তুষ্ট। অনেক নেতাই আসতে পারে।”

হিরণের ছবি ভাইরাল হওয়ার পরেই মুখ খুলেছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। কুণালের দাবি, হিরণের ছবিটি অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের ক্যামাক স্ট্রিটের অফিসে তোলা। তবে, পাশাপাশি তিনি এ-ও জানান, হিরণের ‘ঘরেফেরা’র বিষয়ে সিদ্ধান্ত দলের শীর্ষ নেতৃত্বই নেবেন। পাশাপাশি, তাঁর কটাক্ষ, তৃণমূল যদি ৫ মিনিটের জন্যেও দরজা খোলে তাহলে গোটা বঙ্গ বিজেপি-ই উঠে যাবে।

আরও পড়ুন: Kuntal Ghosh: ১৯ কোটি নেওয়ার অভিযোগ! নিয়োগ দুর্নীতির মামলায় গ্রেফতার তৃণমূল যুবনেতা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest