Panagarh: Body found in Panagarh

Panagarh: বাড়ির সামনে পড়ে একটি দেহ, ভিতরে আরও ২! পানাগড়ে রহস্যমৃত্যু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঝাড়খণ্ড থেকে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন তিন জন। শুক্রবার সকালে তাঁদের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল পশ্চিম বর্ধমানের পানাগড়ের। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে কাঁকসা থানার পুলিশ। মৃতেরা হলেন— সীতা দেবী (৭০), সোনু বিশ্বকর্মা (২১) এবং সিমরন বিশ্বকর্মা (২৩)। পুলিশ সূত্রে খবর, তিন জনের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। তিন জনকে খুন করা হয়েছে বলে দাবি পরিবারের।

পশ্চিম বর্ধমানের কাঁকসার রেলপার্ক সারদাপল্লির বাসিন্দা ধনঞ্জয় বিশ্বকর্মার। স্ত্রী এবং বছর তেইশের মেয়ে সিমরানকে নিয়ে ওই বাড়িতেই থাকতেন তিনি। পেশায় কর্মকার। দিনকয়েক আগে সস্ত্রীক ধনঞ্জয় অসমে এক আত্মীয়র বাড়িতে যান। মেয়ে ছিলেন নিজের বাড়িতে। সেই সময় বাড়িতে আসেন ধনঞ্জয়ের শাশুড়ি বছর সত্তরের সীতাদেবী এবং শ্যালক সোনু বিশ্বকর্মা। শুক্রবার দেখা যায় বাড়ির উঠোনে পড়ে রয়েছে শ্যালকের রক্তাক্ত দেহ। ভিতরে দুটি ঘরে পড়ে রয়েছে শাশুড়ি এবং মেয়ের দেহ। দুজনের গলাতেই দড়ির ফাঁস লাগানো ছিল।

ধনঞ্জয় বিশ্বকর্মার ভাইয়ের স্ত্রীর দাবি, দেহ উদ্ধারের কিছুক্ষণ আগে মাথায় হেলমেট পরা অবস্থায় একজনকে বাড়িতে ঢুকতে দেখেন তিনি। ওই ব্যক্তির পরিচয়, কেনই বা বাড়িতে ঢুকেছিলেন তিনি, তা এখনও স্পষ্ট নয়। কাঁকসা থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। ঘটনাস্থলে পৌঁছেছে ফরেনসিক দলও। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে রহস্যমৃত্যুর ক্লু খোঁজার চেষ্টা করছেন তদন্তকারীরা।

পরিবারের দাবি, বাড়ি ফাঁকা দেখে কেউ খুন করেছেন। মৃতদের মোবাইলগুলিও খুঁজে পাওয়া যাচ্ছে না বলে পুলিশকে জানিয়েছিলেন পরিবারের সদস্যেরা।ডিসি (পূর্ব) কুমার গৌতম বলেন, ‘‘মৃতদেহগুলি আমরা উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত চলছে।’’

westbengal-panagarh-body-found-in-panagarh

Panagarh: Body found in Panagarh

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest