Sujata-Soumitra: TMC Sujata Mondal claims BJP MP Saumitra Khan had relationship with another woman

Sujata-Soumitra: শিলিগুড়ির বিজেপি নেতার স্ত্রীর সঙ্গে সৌমিত্রর লিভ ইন, নয়া দাবি সুজাতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্বামী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। তাই বিয়ের পর থেকেই অ‌ত‌্যাচারিত হয়ে আসছিলেন তৃণমূল নেত্রী সুজাতা খাঁ মণ্ডল। বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ’র বিরুদ্ধে এবার ত্রিকোণ প্রেমের তত্ত্ব এনে বিস্ফোরক অভিযোগ করলেন সুজাতা। শুক্রবার বাঁকুড়া জেলা আদালতে তাঁদের বিবাহবিচ্ছেদ মামলার শুনানিতে হাজির থেকে সৌমিত্র খাঁ’র সঙ্গে তাঁর সম্পর্ক নষ্টের পিছনে অন‌্য আরেক নারীর কথা ফাঁস করেন সুজাতা।

বাঁকুড়া জেলা আদালত চত্বরে দাঁড়িয়ে তিনি আরও দাবি করেন, উত্তরবঙ্গে এক বিজেপি জেলা সভাপতি স্ত্রীর সঙ্গে সম্পর্ক রয়েছে সৌমিত্রের। দিল্লির ফ্ল্যাটে তাঁর সঙ্গে সহবাস করেছেন বলেও সৌমিত্রের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন সুজাতা।

আরও পড়ুন: Namkhana: স্কুলেই রাত কাটে প্রধান শিক্ষকের, সঙ্গে থাকেন মিড ডে মিল রাঁধুনি, উত্তাল নামখানা

২০১৬ সালের ১ জুলাই বড়জোড়ার বাসিন্দা সুজাতা মণ্ডলের সঙ্গে বিয়ে হয় বিষ্ণুপুরের তৎকালীন তৃণমূল সাংসদ সৌমিত্র খাঁর। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে সৌমিত্র বিজেপিতে যোগ দেন। ২০১৯ সালে আদালতের নিষেধাজ্ঞায় বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র নিজের নির্বাচনী কেন্দ্রে প্রচারে নামতে পারেননি। সে সময় সুজাতাই স্বামীর হয়ে প্রচারে নেমেছিলেন। সে বছর ভোটে জিতে সাংসদ হন সৌমিত্র।

নির্বাচনে জয়ের পরই ধীরে ধীরে স্বামী ও স্ত্রীর মধ্যে দূরত্ব বাড়তে থাকে। ২০২০ সালে দুজনে আলাদা থাকতে শুরু করেন। এরপর সৌমিত্র সুজাতার বিবাহ বিচ্ছেদের মামলা গড়ায় আদালতে। আজ সেই মামলার শুনানিতেই দুজনে হাজির বাঁকুড়া জেলা আদালতে। সেখানেই সাংসদ স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেন সুজাতা।

সুজাতার দাবি, স্বামী ও স্ত্রীর মাঝে তৃতীয় নারীর প্রবেশ কোনও স্ত্রীই মেনে নিতে পারেন না। বিয়ের পর থেকেই তাঁর ওপর অত্যাচার চলত বলে দাবি করেছেন তিনি। সুজাতার অভিযোগ, সৌমিত্রের সম্পর্কের কথা জেনে যাওয়ায় মিলতে থাকে বিভিন্ন ধরনের হুমকিও। স্বামীর চরিত্র সংশোধনের চেষ্টা করেও কোনও ফল না হওয়ায় শেষ পর্যন্ত বাধ্য হয়েই তাঁর সঙ্গে সম্পর্ক ত্যাগ করতে হয় বলে দাবি সুজাতার।

আরও পড়ুন: Bride : টাকা গুনতে ফেল হবু বর, মন্ডপেই মালা ছিঁড়ে বিয়ে ভাঙল পাত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest