করোনা হানায় ১০ দিন বন্ধ বিধানসভা, ধর্নায় বসা হল না মান্নান-সুজনদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবার করোনাভাইরাসের হানা বিধানসভায়। এক কর্মীর শরীরে করোনাভাইরাসের সংক্রমণ মেলায় আজ বৃহস্পতিবার থেকে ১০ দিনের জন্য বন্ধ করে দেওয়া হচ্ছে পশ্চিমবঙ্গ বিধানসভা। অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় সংবাদমাধ্যমকে একথা জানিয়েছেন। আগামী ২৭ জুলাই ফের খোলা হবে বিধানসভা।

জানা গিয়েছে বিধানসভার এক টাইপিস্টের শরীরে কোভিড সংক্রমণ ধরা পড়েছে। কয়েকদিন ধরেই তাঁর শরীরে জ্বর, সর্দি, কাশির মতো নানান উপসর্গ দেখা যাচ্ছিল। নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর বুধবার রাতের দিকে বিধানসভা বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একই সঙ্গে করোনা আক্রান্ত ওই কর্মীর সংস্পর্শে আসা ২২ জন কর্মীকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

আরও পড়ুন :নগ্ন ফটোশুট! নেটদুনিয়ায় ঝড় তুললেন রামগোপাল ভার্মার ‘আবিষ্কার’ অপ্সরা ও রক

আজ থেকেই আমফান দুর্নীতি ও স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে বিধানসভার লনে ধর্নায় বসার কথা ছিল বিরোধী দলনেতা আবদুল মান্নান ও বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তীর। বুধবার রাত পর্যন্ত এই ধর্না হবে বলেই জানিয়েছিলেন মান্নানবাবু। কিন্তু রাতের দিকে বিধানসভা বন্ধ রাখার সিদ্ধান্ত জানান স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। তার ফলে সেই কর্মসূচি নিয়ে জটিলতা তৈরি হয়েছে। এদিন সকাল পর্যন্ত খবর, বিধানসভা চত্বরের বাইরে রাস্তায় ধর্নায় বসা যায় কিনা সে ব্যাপারে আলোচনা চালাচ্ছে বাম ও কংগ্রেস পরিষদীয় দল।

জানা গিয়েছে, বিধানসভার এক টাইপিস্টের শরীরে কোভিড সংক্রমণ ধরা পড়েছে।কয়েকদিন ধরেই তাঁর শরীরে জ্বর, সর্দি, কাশির মতো নানান উপসর্গ দেখা যাচ্ছিল।নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর বুধবার রাতের দিকে বিধানসভা বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।একই সঙ্গে করোনা আক্রান্ত ওই কর্মীর সংস্পর্শে আসা ২২ জন কর্মীকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : করোনা আক্রান্ত স্নেহাশিস, হোম কোয়ারেন্টাইনে সৌরভ-সহ গোটা পরিবার!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest