‘BJP’s lower-level workers are PK’s paid workers’, again Tathagata Roy dig BJP

‘BJP-র নিচুতলার কর্মীরা পিকে’র মাইনে দেওয়া কর্মী’, ফের তোপ তথাগতর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের বিজেপিকে নিয়ে বিস্ফোরক টুইট বর্ষীয়ান নেতা তথাগত রায়ের (Tathagata Roy)। তৃণমূলের সঙ্গে আঁতাঁতের মতো বড়সড় অভিযোগ তুলে কার্যত বোমা ফাটালেন তিনি। তাঁর টুইট – বিজেপিতে এখনও নিচের তলায় এরকম অনেক PKর মাইনে দেওয়া কর্মী আছে। তবে এহেন বক্তব্য তাঁর নিজের নয় এবং এক বিজেপি (BJP) সমর্থকের থেকে পাওয়া বলে টুইটে দাবি করেছেন তথাগত।

টুইটে তিনি উক্তি-সহ ওই কর্মীর বক্তব্য তুলে দিয়েছেন। তবে তিনি নিজেও সে একই মতামত পোষণ করেন, তা তাঁর টুইট থেকেই স্পষ্ট। এছাড়া চলতি সংসদ অধিবেশনে রাজ্যসভার ঘটনা নিয়েও অসন্তোষ প্রকাশ করেছেন বর্ষীয়ান নেতা। তবে সেসব ছাপিয়ে বিজেপি-তৃণমূলের আঁতাঁতের বিষয়টিই এই মুহূর্তে আলোচনার কেন্দ্রে।

টুইট করে তিনি জানিয়েছেন, পাশের গ্রামেই বাড়ি এক যুবক এক বিজেপি সমর্থককে ফোন করে একথা জানান। তারপর ওই বিজেপি সমর্থক তাঁকে এই ঘটনার কথা জানিয়েছেন। এহেন ঘটনার পরিপ্রেক্ষিতে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে উপযুক্ত পদক্ষেপ নেওয়ারও আহ্বান জানিয়েছেন তথাগত রায়। নইলে তাঁর কথায়, এদের চিনে নিতে না পারলে, বাংলায় বিজেপির বিজয় অসম্ভব।

একুশের বিধানসভা ভোটে বিজেপির পরাজয়ের পর থেকেই দলীয় নেতৃত্বের একাংশের বিরুদ্ধে তোপ দেগে চলেছেন তথাগত রায়। যা নিয়ে পাল্টা দিয়েছেন দিলীপ ঘোষও। সবমিলিয়ে সরগরম বঙ্গ বিজেপি।

রাজনীতি থেকে অবসর ঘোষণার পরও তথাগত রায় টুইটে একাধিক রাজনৈতিক সমালোচনায় মুখর হয়েছেন। ত্রিপুরা পুরভোটের ফলাফলের পরও সুকৌশলে বিজেপিকে সতর্ক করেছিলেন তিনি। এবার বিজেপির অন্দরে ঢুকে তৃণমূল কীভাবে কৌশল তৈরি করছে, তা উল্লেখ করে ফের সাবধানবাণী দিলেন। এতে তাঁর নিশানায় বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। টুইটটি ভালভাবে পড়লেই তা স্পষ্ট হবে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest