CBSE Class 12 Result 2020: CBSE দ্বাদশে হিউম্যানিটিজে ৬০০-য় ৬০০ পেলেন দিব্যাংশী!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সিবিএসই দ্বাদশ শ্রেণির পরীক্ষায় তাক লাগিয়ে দিলেন দিব্যাংশী জৈন। ৬০০-য় ৬০০ পেয়েছেন হিউম্যানিটিজের ছাত্রী। ছ’টি বিষয়ের প্রতিটিতেই পুরো নম্বর পেয়ে তাক লাগিয়ে দিল হিউম্যানিটিজের ছাত্রী দিব্যাংশী জৈন। অর্থাৎ ৬০০-য় ৬০০ পেয়েছে সে ।লখনউয়ের মেয়ে দিব্যাংশী জানায়, তার ইংরেজি, সংস্কৃত, ইতিহাস, ভূগোল, ইনসিওরেন্স এবং অর্থনীতি ছিল। করোনাভাইরাস পরিস্থিতিতে শুধুমাত্র ভূগোল পরীক্ষা দিতে পারেনি। স্কুলেও বরাবর প্রথম সারির পড়ুয়া ছিল সে ।

আরও পড়ুন : হোয়াটসঅ্যাপে এল অ্যানিমেটেড স্টিকার ও QR Code ফিচার, জেনে নিন কিভাবে ব্যবহার করবেন

দিব্যাংশীর রেজাল্টে ভীষণখুশি স্কুলের অধ্যক্ষ বি সিং। তিনি বলেন, ‘দিব্যাংশীর কৃতিত্বে আমরা অভিভূত। আমরা নিশ্চিত ছিলাম ও মেধাতালিকায় থাকবে। কিন্তু আমরা যা আশা করেছিলাম, তার থেকেও বেশি পেয়েছে ও।’

ফলপ্রকাশের পর দিব্যাংশী জানায় , ‘এটা অভাবনীয়। আমি একইসঙ্গে আনন্দিত এবং হতবাক।’ নিজের সাফল্যের জন্য বাবা-মা এবং শিক্ষকদের কৃতিত্ব দিয়েছেন দিব্যাংশী। ‘সারা বছর ধরেই শিক্ষকরা আমায় গাইড করেছেন এবং বাবা-মা’র জন্য একটি নিয়মমাফিক রুটিন মেনে চলতে পেরেছি। সেজন্য আমি পড়াশোনায় বেশি মন দিতে পেরেছি এবং ভালো নম্বর পেয়েছি।’ জানায় দিব্যাংশী। পাশাপাশি মক টেস্ট এবং রিভিশনের কারণে তাঁর নম্বর ভালো এসেছে বলে জানায় সে ।ভবিষ্যতে নিয়ে ইতিহাস পড়তে চায় বলে জানিয়েছেন মেধাবী দিব্যাংশী। দিল্লি বিশ্ববিদ্যালয়ে আবেদনও করেছে সে।

আরও পড়ুন : ‘হাসিখুশি, প্রাণবন্ত সুশান্তকেই আজীবন মনে রাখব…’ ভিডিও পোস্ট করে সুখস্মৃতিতে ডুব স্বস্তিকার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest