প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগ করছে Cement Corporation, চাকরি কেন্দ্রীয় সরকারের !

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডে ট্রেড অ্যাপ্রেন্টিস পদে প্রাক্তন আইটিআইদের নিয়োগ করা হচ্ছে। মোট ১০০ জনকে ট্রেনিং দিয়ে নিয়োগ করা হবে কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডে। অ্যাপ্রেন্টিসশিপ অ্যাক্ট ১৯৬১, সংযুক্ত অ্যাপ্রেন্টিসশিপ রুলস ১৯৯২ অনুযায়ী, ওয়েল্ডার, ফিটার, ইলেক্ট্রিশিয়ান-সহ বিভিন্ন ট্রেডে ট্রেনিং দেওয়া হবে।

ফিটার:

মোট শূন্যপদের সংখ্যা ২৫টি, ইলেক্ট্রিশিয়ান: মোট শূন্যপদের সংখ্যা ২০টি, ওয়েল্ডার (গ্যাস এন্ড ইলেক্ট্রিক): মোট শূন্যপদের সংখ্যা ১০টি, টার্নার/ মেশিনিস্ট: মোট শূন্যপদের সংখ্যা ১৫টি, ইনস্ট্রুমেন্ট মেকানিক: মোট শূন্যপদের সংখ্যা ১০টি, মেকানিক ডিজেল/ মেকানিক মোটর ভেহিকল: মোট শূন্যপদের সংখ্যা ১০টি, কার্পেন্টার: মোট শূন্যপদের সংখ্যা ২টি, প্লাম্বার: মোট শূন্যপদের সংখ্যা ২টি, ডেটা এন্ট্রি অপারেটর: মোট শূন্যপদের সংখ্যা ৬টি। সবক্ষেত্রেই সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের জন্য মোট শূন্যপদের বরাদ্দ আছে।

আবেদনকারীর যোগ্যতা:

অন্তত ৫০ (তফশিলি পার্থীদের ক্ষেত্রে ৪৫ শতাংশ নম্বর) শতাংশ নম্বর-সহ মাধ্যমিক বা সমতুল্য বোর্ডের পরীক্ষায় পাশ করা প্রার্থীরা মোট অন্তত ৬০ শতাংশ নম্বর পেয়ে সংশ্লিষ্ট ট্রেডের এনসিভিটি স্বীকৃত আইটিআই সার্টিফিকেটধারী হলে এই পদের জন্য আবেদন করতে পারবেন।

আবেদনকারীর বয়স: 

২০ জানুয়ারি, ২০২১ তারিখ পর্যন্ত আবেদনকারীর বয়স ১৮ থেকে ২৫ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় আছে। যাঁরা আগেই এই ধরণের ট্রেনিং নিয়েছেন বা নিচ্ছেন, তাঁরা এই পদের জন্য আবেদন করতে পারবেন না। ট্রেনিং চলাকালীন প্রার্থীরা নির্ধারিত হরে স্টাইপেন্ড পাবেন।

আবেদনের পদ্ধতি: 

নির্ধারিত বয়ানে আবেদন করতে হবে। আবেদনপত্রের বয়ান পাবেন এই https://www.cciltd.in ওয়েবসাইট থেকে। একটি সাদা কাগজে আবেদনপত্রের প্রিন্ট নিয়ে নিতে হবে। আবেদনপত্রের নির্দিষ্ট জায়গায় এক কপি পাসপোর্ট মাপের ছবি সেঁটে দিতে ভুলবেন না।

আবেদনপত্রের সঙ্গে মাধ্যমিক বা সমতুল্য বোর্ডের আর আইটিআই পাশের মার্কশিট ও সার্টিফিকেট, কাস্ট সার্টিফিকেট, প্যান কার্ড ও আধার, ঠিকানার প্রমাণপত্র, শারীরিক প্রতিবন্ধকতার সার্টিফিকেট ইত্যাদির ফটোকপি এবং ৩ কপি পাসপোর্ট মাপের অতিরিক্ত ছবি ও নিজের নাম-ঠিকানা লিখা ২২x ১০ সেন্টিমিটার মাপের ১টি অতিরিক্ত খাম। এগুলি ২০ জানুয়ারির মধ্যে স্পিড পোস্টের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা:

The General Manager, Tandur Cement Factory, Karankote Village, Tandur, Mandal, Vikarabad District, Telangana 501158। এগুলি ২০ জানুয়ারির মধ্যে স্পিড পোস্টের মাধ্যমে পাঠাতে হবে।

আরও পড়ুন: এই শীতে শেষ পাতে থাকুক গাজরের হালুয়ায়, রয়েছে অনেক খাদ্যগুণও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest