Amid pregnancy rumours, Katrina Kaif and Vicky Kaushal fly out on birthday eve

Katrina’s Birthday: জন্মদিন উদ্‌যাপনে মালদ্বীপে উড়ে গেলেন ক্যাট-ভিকি, আসবে প্রেগন্যান্সির খবর?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিনকয়েক ধরেই ক্যাটরিনা কাইফের মা হওয়ার খবর নিয়ে চর্চা তুঙ্গে। আসলে সেই কবে থেকে বলিউডের কোনও ইভেন্টে দেখা যাচ্ছে না। তাই ভক্তদের মনেও বিশ্বাস ঢুকেছে প্রথম সন্তান আসার অপেক্ষায় রয়েছেন দম্পতি। সঙ্গে কারও কারও এটাও ধারণা, আজই সোশ্যাল মিডিয়ায় সবটা জানিয়ে পোস্ট করবেন ক্যাট। এই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন দম্পতি। তাঁদের এই বিষয়ে ‘কিছু না বলা’, কৌতূহলের পারদ আরও চড়িয়েছে।

শুক্রবারই মুম্বই এয়ারপোর্টে দেখা মিলেছে ক্যাটরিনার, ভিকির হাত ধরে ছিলেন তিনি। কমলা টি-শার্ট আর নীল রঙের ট্রাউজার্স পরে এয়ারপোর্টে ঢোকেন। ছবির জন্য ভিকি মুখ থেকে মাস্ক নামালেও, ক্যাটরিনা খোলেননি মাস্ক। এয়ারপোর্টে ঢোকার ঠিক মুখে ক্যামেরার দিকে তাকিয়ে হাতও নাড়লেন।

আরও পড়ুন: KBC 14: ৭ কোটির প্রশ্ন মিস করলেও মিলবে বিরাট প্রাইজ মানি, এই সিজনে থাকছে নতুন মানি স্লট

তবে ক্যাটের পাশে ভিকি একদম আলাদা অবতারে। গোঁফ কেটে ফেলেছেন নায়ক। আর তা দেখে বেশ হতবাক হয়েছেন ভক্তরা। এই ট্রিপে ভিকি-ক্যাটরিনার সঙ্গী হয়েছেন সানি কৌশল ও সানির চর্চিত প্রেমিকা শর্বরী ওয়াগ। সকলে মিলে যাচ্ছেন মালদ্বীপ। ক্যাটরিনা ঘনিষ্ঠ এক সূত্র Asianet-কে জানিয়েছে, ‘এটা নিশ্চিত ক্যাটরিনা মা হতে চলেছে। হতে পারে ক্যাটরিনার জন্মদিনের দিন অর্থাৎ শনিবারই সে খবর দিয়ে দেবেন তিনি। ক্যাটের জন্মদিনে এটাই উপহার হতে চলেছে দর্শকদের।’

ক্যাটরিনার হাতে এখন বেশ কয়েকটি ছবির কাজ রয়েছে। ‘ফোনভূত’-এ ইশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দেখা যাবে ক্যাটকে। ‘টাইগার -৩’ ছবিতে সলমন খানের বিপরীতে কাজ করছেন ক্যাটরিনা। এছাড়াও ‘জি লে জারা’-য় প্রিয়াঙ্কা চোপড়া ও আলিয়া ভাটের সঙ্গে পর্দা ভাগ করছেন ক্যাটরিনা।

আরও পড়ুন: Sohobashe: ‘সহবাসে’ অনুভব-ইশা, ২২ জুলাই মুক্তি পাবে প্রেমের গল্প

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest