Aryan Khan's name was added to the FIR at last minute, claims Sameer Wankhede's ex-colleague

Aryan Khan: মাদক মামলায় শেষ মুহূর্তে ঢোকানো হয়েছে আরিয়ানের নাম, নতুন তথ্য ফাঁস সমীর ওয়াংখেড়ের প্রাক্তন সহকর্মীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রায় দু’বছর পর ফের কাটাছেঁড়া শুরু হয়েছে আরিয়ান খান মাদক মামলা নিয়ে। তবে এ বার যাঁকে ঘিরে যাবতীয় সওয়াল-জবাব, তিনি প্রাক্তন এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়ে। তাঁর বিরুদ্ধে দুর্নীতির মামলা করেছে সিবিআই। আরিয়ানকাণ্ডে প্রায় ২৫ কোটি টাকার ঘুষ নেওয়ার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। তবে শুধু ঘুষ নেওয়াই নয়, আরিয়ানকাণ্ডে এক নতুন দাবি করলেন সমীরের প্রাক্তন সহকর্মী আইপিএস অফিসার জ্ঞানেশ্বর সিং। মাদক মামলার এফআইআর-এ শেষ মুহূর্তে ঢোকানো হয়েছে আরিয়ানের নাম।

সমীরের প্রাক্তন সহকর্মী জ্ঞানেশ্বর সিং একটি হলফনামায় জানান, এফআইআর আগে নাম ছিল না শাহরুখ-পুত্র আরিয়ানের। শেষ মুহূর্তে বেশ কয়েকটি নাম বাদ দিয়ে নতুন কিছু নাম যোগ করা হয়। যে তালিকায় ছিলেন আরিয়ান ও তাঁর বন্ধু আরবাজ মার্চেন্ট।

রিপোর্টে উল্লেখ করা হয়েছে, তল্লাশি অভিযান চলাকালীন এক যুবতীর কাছ থেকে গাঁজা বানানোর রোলিং পেপার উদ্ধার করা হয়েছিল। এরপরও ওই যুবতীকে ছেড়ে দেওয়া হয়।

আরিয়ান খানের গ্রেফতারি ও তাঁকে হেফাজতে নেওয়া ঘিরে একাধিক ভুল-ত্রুটির প্রমাণ পেয়ে এনসিবির ধারণা, ইচ্ছাকৃতভাবেই গোটা ঘটনাটি সাজানো হয়েছিল, যাতে আরিয়ানকে মাদক মামলায় ফাঁসিয়ে কিরণ গোসাভির মাধ্য়মে শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির কাছ থেকে ২৫ কোটি টাকা আদায় করা যায়।

সিবিআই সূত্রের খবর, সমীর যে ব্যক্তিগত সম্পত্তি বৃদ্ধি করতে দুর্নীতির আশ্রয় নিয়েছিলেন, তার প্রমাণ পাওয়া গিয়েছে।সমীর ওয়াংখেড়ে মুম্বইতে ৪টি ফ্ল্যাটের মালিক।২০১৭ থেকে ২০২১ সালের মধ্যে ৫বার বিদেশ ভ্রমণ করেছেন তিনি। একেবারে ব্যক্তিগতভাবেই ৫বার বিদেশ ভ্রমণ করেন ওয়াংখেড়ে। ব্রিটেন, আয়ারল্যান্ড, পর্তুগাল, দক্ষিণ আফ্রিকা এবং মালদ্বীপ ছিল সমীর ওয়াংখেড়ের ভ্রমণের তালিকায়। গত ৫ বছরে সমীর ওয়াংখেড়ে য়ে হারে বিদেশ ভ্রমণ করেছেন, তার তালিকা দেখে চোখ কপালে উঠতে শুরু করেছে অনেকের। এসবের পাশাপাশি সমীর ওয়াংখেড়ের রয়েছে রোলেক্স ঘড়ির সমাহার।

অন্যদিকে, প্রভাকর সেল, যিনি নিজেকে এনসিবি সাক্ষী কেপি গোসাভির দেহরক্ষী বলে দাবি করেন। তিনি একটি হলফনামায় অভিযোগ করেন যে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পরে তিনি গোসাভিকে ২৫ কোটি টাকার বিনিময়ে আরিয়ানকে ছেড়ে দেওয়ার বিষয়ে আলোচনা করতে শোনেন। তার হলফনামা এখনও আদালতে বিচারাধীন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest