tollywood actor devs youtube channel got hacked

Tollywood: ২৪ ঘণ্টা ধরে ‘হ্যাকড’ দেবের YouTube চ্যানেল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দেবের প্রযোজনা সংস্থায় নতুন বিপত্তি। আচমকা হ্যাক হল দেব এন্টারটেইনমেন্টস ভেঞ্চার্সের ইউটিউব চ্যানেল। দেব এই মুহূর্তে মধ্যপ্রদেশে ব্যোমকেশের শুটিং-এ ব্যস্ত। ঠিক কীভাবে ইউটিউব চ্যানেলটি হ্যাক হল, এখনও স্পষ্ট নয়।

বৃহস্পতিবার রাতেই চোখ কপালে ওঠে নেটিজেনদের। দেখা যায় দেবের ইউটিউব চ্যানেল ‘Dev’s Entertainment Venture’-এ একের পর এক সফটওয়্যার সম্পর্কিত ভিডিয়ো। প্রশ্ন উঠতে থাকে হঠাৎ কী হল। এরপর পরিষ্কার বোঝা যায় দেবের (Dev) এই চ্যানেলটিকে হ্যাকড করা হয়েছে। এই প্রতিবেদন লেখার সময় অবধি ১৫টির মতো ভিডিয়ো আপলোড করা হয়ে গিয়েছে এই চ্যানেল থেকে।

দিকে দেবের নতুন ছবি ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’- এর শুটিং চলছে জোরকদমে। এই মুহূর্তে ছবির আউটডোরে অভিনেতা রয়েছেন মধ্যপ্রদেশে। ছবিটি আগামী অগস্ট মাসে মুক্তি পাওয়ার কথা। তাই প্রযোজনা সংস্থার দম ফেলার সময় নেই। তার মধ্যেই এই বিপত্তি। সাধারণত সমাজমাধ্যমে তারকাদের ব্যক্তিগত প্রোফাইলকে হ্যাকাররা টার্গেট করে থাকেন। ইদানীং, হ্যাকারদের দৌরাত্ম্যে প্রায়ই কোনও তারকা বা নামী প্রযোজনা সংস্থার সমাজমাধ্যমের অ্যাকাউন্ট হ্যাক হচ্ছে। এ বারে দেবের প্রযোজনা সংস্থাও সেই তালিকায় যুক্ত হল।

এখনও এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া আসেনি দেবের প্রযোজনা সংস্থার তরফে। তবে হ্যাকারদের তরফে কোনও বিতর্কিত কনটেন্ট আপলোড হলে টার্মিনেটও হতে পারে চ্যানলটি, অতীতে যা অনেকসময় ঘটেছে নানা ইউটিউবার ও তারকাদের সঙ্গে। তাই বেশ চিন্তাতেই রয়েছেন দেব-ভক্তরা (Dev’s YouTube Channel Hacked)।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest