BOLLYWOOD ACTOR SHILPA SHETTYS HUSBAND RAJ KUNDRA ARRESTED IN PORN FILMS CASE

Raj Kundra: পর্ন ফিল্ম তৈরির অভিযোগে গ্রেফতার শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পর্ন ছবি বানানোর অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) সোমবার গ্রেপ্তার করল মুম্বই পুলিশ। রাজের বিরুদ্ধে আরও অভিযোগ, বিশেষ অ্যাপের মাধ্যমে তিনি ছড়িয়ে দিতেন পর্ন ছবি।  সোমবার রাতের দিকে তাঁকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। যে মামলায় ইতিমধ্যে পুলিশের জালে ন’জন ধরা পড়েছেন।

মুম্বই পুলিশের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘পর্নোগ্রাফি সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করা নিয়ে গত ফেব্রুয়ারিতে একটি মামলা দায়ের করেছিল ক্রাইম ব্রাঞ্চ। তদন্তের পর আমরা রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছি। যিনি এই মামলায় মূল ষড়যন্ত্রকারী বলে মনে করা হচ্ছে। সেই মামলায় আমাদের কাছে পর্যাপ্ত তথ্য আছে।’ এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, সোমবার কুন্দ্রাকে ডেকে পাঠায় মুম্বই পুলিশের প্রপার্টি সেল। রাত আটটা নাগাদ তিনি হাজিরা দেন। জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেফতার করা হয়েছে।

আগেই সেই মামলায় উমেশ কামাত নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছিল। যিনি নিজের বয়ানে দাবি করেছেন যে তিনি কুন্দ্রার সংস্থায় কাজ করতেন। ওই পুলিশ আধিকারিক জানিয়েছেন, নবি মুম্বইয়ের ভাসিতে থাকেন কামাত। গত ৬ ফেব্রুয়ারিতে গ্রেফতার হওয়া এক মডেল এবং অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের সময় কামাতের নাম উঠে এসেছিল। ব্রিটেনের একটি সংস্থায় সমন্বয়কারী হিসেবে কাজ করতেন কামাত। যিনি ওই মডেলের থেকে অশ্লীল ভিডিয়ো নিতেন। সেগুলি পাঠিয়ে দিতেন ওই ব্রিটেনের সংস্থার কাছে। তারপর সেই ভিডিয়োগুলি ‘হটশটস’ নামে একটি অ্যাপে আপলোড করা হত।

গত ৪ ফেব্রুয়ারি পর্ন ছবি তৈরির সেই চক্রের কীর্তি ফাঁস হয়ে গিয়েছিল। মালাডের (ওয়েস্ট) মাধ এলাকার একটি বাংলোয় অভিযান চালিয়েছিলেন মুম্বই পুলিশের প্রপার্টি সেলের এক আধিকারিক। ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মে কাজ দেওয়ার নামে তরুণ-তরুণীদের ফাঁসানোর অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছিল। যাঁরা ওই তরুণ-তরুণীদের পর্ন ছবিতে অভিনয় করতে বাধ্য করতেন বলে অভিযোগ। পুলিশের দাবি, সেই ভিডিয়োগুলি বিভিন্ন পর্ন সাইট এবং মোবাইল অ্যাপে আপলোড করা হত। ধৃত পাঁচজনকে জিজ্ঞাসাবাদের পর ওই মডেলকে গ্রেফতার করা হয়েছিল। বাংলো থেকে ৫.৬৮ লাখ টাকার সামগ্রী উদ্ধার করেছিল পুলিশ। যা ভিডিয়ো তৈরির জন্য ব্যবৃহত হত।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest