Choi Sung Bong: K-Pop Idol Choi Sung Bong Dies At 33, Police Suspects Suicide

Choi Sung Bong: জনপ্রিয় কে-পপ গায়কের রহস্য মৃত্যু, শোকস্তব্ধ দক্ষিণ কোরিয়ার বিনোদন জগৎ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জনপ্রিয় গায়কের রহস্যমৃত্যুতে শোকস্তব্ধ দক্ষিণ কোরিয়ার বিনোদন জগৎ।  মঙ্গলবার গায়ক চোই সাং বং- এর বাড়ি থেকে দক্ষিণ কোরিয়া পুলিশ তাঁর মৃতদেহ উদ্ধার করে। চোই সুং বং (Choi Sung Bong) আত্মহত্যা (suicide) করে মারা গেছেন বলে জানা গিয়েছে।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৩ বছর।  তার মৃত্যুর মাত্র দুই বছর আগে তার একাধিক ধরণের ক্যানসার হওয়ার মিথ্যা খবর প্রকাশ করা হয়েছিল এবং তখন তিনি তার চিকিৎসার জন্য নগদ অর্থ দান করার জন্য অনেক ভক্তকে বলেছিলেন। পরে তিনি প্রতারণার জন্য ক্ষমা চেয়েছিলেন এবং সমস্ত অনুদান ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

একটি আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, পুলিশ এই মৃত্যুকে আত্মহত্যা বলে মনে করছে, তার ইউটিউব চ্যানেলের একটি পোস্টের ওপর ভিত্তি করে। মৃত্য়ুর আগেরদিন চোই সুং বং তাঁর ইউটিউব চ্যানেলে একটি পোস্ট করেন যেখানে তিনি, ক্ষমা চেয়ে নিয়েছেন তার আগের ভুলের জন্য। পোস্টে লিখেছেন ” আমি আন্তরিক ভাবে ক্ষমা চাইছি আমার ২০২১ করা ভুলের জন্য, এবং এটি একটি অনিচ্ছাকৃত ভুল। যাদের আমার জন্য সমস্যায় পড়তে হয়েছে তাদের জন্য আমি আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি। যারা টাকা ফেরতের জন্য আবেদন করেছিলেন তাদের সবাইকেই টাকা আমরা ফেরত দিয়ে দিয়েছি।”

আরও পড়ুন: Adipurush: মন্দিরের ভিতরে কৃতিকে চুম্বন পরিচালকের, বিজেপি নেতার রোষে ‘আদিপুরুষ’!

এছাড়া তিনি ধন্যবাদ জানিয়েছেন তাঁর অনুগামীদের  তাঁকে ২০১১ সাল থেকে ক্রমাগত সাপোর্ট করে যাওয়ার জন্য। তিনি লিখেছেন “২০১১ থেকে এখনও পর্যন্ত, আমি লক্ষলক্ষ মানুষের থেকে ভালোবাসা পেয়েছি। আমি তাদের আন্তরিক ভাবে শ্রদ্ধা ও ধন্যবাদ জানাতে চাই।”

দক্ষিণ কোরিয়ান গায়ক চোই সুং বং যিনি  ‘কোরিয়া’স গট ট্যালেন্ট’ প্রতিযোগিতায় প্রভূত খ্যাতি অর্জন করেছিলেন। এই অনুষ্ঠানটি ব্রডকাস্ট হয়েছিল টিভিএন – এ। তিনি এনিও মরিকোনের ‘নেলা ফ্যান্টাসিয়া’-এর অপেরা-ধর্মী পরিবেশনের জন্য বিশেষ প্রশংসা পেয়েছিলেন, যা বিচারকদের মুগ্ধ করেছিল এবং তাঁকে ফাইনালের পথে এগিয়ে এনেছিল,  শেষ পর্যন্ত মাত্র ২৮০ ভোটে পিছিয়ে দ্বিতীয় স্থান লাভ করেন।

আরও পড়ুন: Bagha Jatin: খাকি উর্দিতে দেব! পুজোয় বাংলা- হিন্দিতে আসছে ‘বাঘা যতীন’

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest