Deepika Padukone, Ranveer Singh announce pregnancy, actress to welcome first child in this month

Deepika Padukone: মাতৃত্বের জল্পনায় সিলমোহর দীপিকার, জানালেন সন্তান আগমনের সময়ও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অবশেষে মা হওয়ার গুঞ্জনে ইতি টানলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন নিজেই। সোশাল মিডিয়ায় পোস্ট করে নিজেই দিলেন মা হওয়ার সুখবর। জানিয়ে দিলেন চলতি বছরের সেপ্টেম্বর মাসে আসতে চলেছে তাঁর পরিবারের নতুন সদস্য। ইনস্টাগ্রাম পোস্টে বাচ্চার জামা, জুতো, টুপির ‘ইমোজি’ও দিয়েছেন দীপিকা।  সঙ্গে প্রার্থনার ইমোজিও পোস্ট করেছেন দীপিকা।

দীর্ঘ দিন ধরেই বলিউডে গুঞ্জন চলছিল যে দীপিকা অন্তঃসত্ত্বা। যদিও সেই সব চর্চায় খুব একটা আমল দেননি দীপিকা। তিনি নিজেও এ নিয়ে মুখ খোলেননি।‘বাফটা অ্যাওয়ার্ড’-এর সময় দীপিকার ‘বেবি বাম্প’ লক্ষ করেন অনেকেই। তার পর থেকেই গুঞ্জন চলতে থাকে। কিন্তু তার পরেও প্রকাশ্যে অভিনেত্রী বা রণবীর সিংহএ বিষয়ে কোনও মন্তব্য করেননি। কিন্তু তিনি যে মা হতে চলেছেন, এ বার সে কথা ঘোষণা করতে সমাজমাধ্যমকেই বেছে নিয়েছেন দীপিকা।

দীপিকা মা হওয়ার ইচ্ছেপ্রকাশ করেছিলেন এক সাক্ষাৎকারে। তিনি বলেছিলেন, “রণবীর আর আমি দুজনেই বাচ্চা ভালোবাসি। আমরা মুখিয়ে রয়েছি নিজেদের পরিবার শুরু করার অপেক্ষায়।” ‘ভোগ সিঙ্গাপুর’ ম্যাগাজিনের মুখোমুখি হয়েই অভিনেত্রী সেকথা জানিয়েছিলেন তিনি। সেই ইচ্ছেই সম্ভবত এবার পূরণ হল অভিনেত্রীর। ‘দ্য উইক’-এর খবর অনুসারে, দুমাসের অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন। অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ থামিয়ে রাখেননি।

অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই বলিউড তারকা থেকে তাঁর অনুগামী সমাজমাধ্যমে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন। বলিউডের অন্যতম ‘কিউট কাপল’দের মধ্যে অন্যতম রণবীর এবং দীপিকা। ২০১২ সাল থেকে তাঁদের প্রেমপর্ব শুরু। ২০১৮ সালে রণবীর এবং দীপিকার বিয়ে হয়। ইটালির লেক কোমোতে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ হয়েছিল তাঁদের।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest