Deepika-Ranveer: Parents-to-be Deepika and Ranveer dance to his hit 'Gallan Goodiyan'

Deepika-Ranveer: অন্তঃসত্ত্বা অবস্থাতেও স্টেজে আগুন ধরালেন দীপিকা, মুগ্ধ রণবীর বলেই ফেললেন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নুষ্ঠানের। আম্বানিদের বাড়ি সেজে উঠেছে অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠানের জন্য। দেশ-বিদেশের নামী-দামী ব্যক্তিরা যোগ দিয়েছেন আম্বানির কনিষ্ঠ পুত্রের বিয়ের অনুষ্ঠানে। ১ মার্চ থেকে জামনগরে শুরু হয়ে গিয়েছে অনুষ্ঠান। আয়োজনে কোনও খামতি রাখেনি আম্বানি পরিবার। বিশ্বের অন্যতম বিগ বাজেট প্রাক বিবাহ অনুষ্ঠানের সাক্ষী গুজরাটের জামনগর।

অনুষ্ঠানের দ্বিতীয় দিনেও চাঁদের হাট। এ দিন উপস্থিত অতিথিরা ‘দক্ষিণ এশিয়ার পোশাক’-এ সেজেছিলেন। সেলিব্রেশনে মন খুলে নেচেছেন সকলে। এ দিনের অনুষ্ঠান থেকে অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। হবু বাবা-মা রণবীর-দীপিকা মঞ্চে ফাটিয়ে নেচেছেন। ‘দিল ধড়কনে দো’ সিনেমা থেকে ‘গাল্লা গুডিয়া’ গানে নেচে বাজিমাত করেছেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Varinder Chawla (@varindertchawla)

বাবা হওয়ার আনন্দ রণবীর ভাগ করে নিয়েছেন সবাউ সঙ্গে। এবং আসন্ন মাতৃত্বের আভায় ঝলমলে সুন্দরী স্ত্রীকে ডেকে নিয়েছেন মঞ্চে। একসঙ্গে নাচার জন্য। রকি ঔর রানি কি প্রেম কহানির ভঙ্গিতে প্রেম নিবেদনও করেছেন, “হাই বাবু, রকি রনধাওয়া এই দিকে… গত জন্ম থেকে তোমায় ভালোবাসি। তুমি কি সেটা জানো?” প্রকাশ্যে স্বামীর মুখ থেকে প্রশংসা শুনে লজ্জায় লাল দীপিকা! আলো ছড়ানো হাসি হেসে অপ্রস্তুত ভাব ঢাকতে চেষ্টা করেছেন। রণবীর কিন্তু মোটেই থামেননি।

শুধুই মঞ্চে নয়, মঞ্চের বাইরেও জুটিকে একসঙ্গে দেখা গিয়েছে। এদিন দীপিকা নিজেকে সাজিয়েছিলেন সাদা লেহঙ্গা-চোলিতে। সনাতনী সাজ ধরে রেখে লম্বা বিনুনি বেঁধেছিলেন। সঙ্গে কুন্দনের গয়না। রণবীর বেছে নিয়েছিলেন কালো পোশাক। যাতে দীপিকার জৌলুসে তিনি না ফিকে পড়ে যান! দীপিকা এবং রণবীরকে ডাণ্ডিয়া খেলতেও দেখা গিয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest