Janhvi Kapoor wears a neon BIKINI, flaunts her curves in Maldives

Janhvi Kapoor: সমুদ্রের মাঝে নিয়ন বিকিনিতে জাহ্নবী! ঝলসে উঠল নেটপাড়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সপ্তাহের শুরুতে ছুটি কাটাতে মালদ্বীপ উড়ে গিয়েছেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। উপভোগ করছেন মধুর সফর। নীলচে-সবুজ সমুদ্রের মাঝে নিয়ন রঙের বিকিনিতে ঝলসে উঠছেন অভিনেত্রী। সেতু-সংলগ্ন এক জালের আসনে বসে সেই ছবি ভাগ করে নিলেন শুক্রবার। তাঁর খোলা গায়ে পিছলে যাচ্ছিল সকালের রোদ। বিভিন্ন ভঙ্গিতে ক্যামেরার দিকে তাকালেন নায়িকা। সমুদ্রের লোনা বাতাসে উড়ছে তাঁর চুল।

ছবিগুলি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘এলোমেলো চুল, রঙিন আকাশ, নোনা বাতাস এবং অন্তহীন সমুদ্র।’ বন্ধু ওরহান আওয়াত্রামনি জাহ্নবীর ছবি দেখে প্রশংসা করে লিখেছেন, ‘মারমেইড কখনও চুলের যত্ন নেয় না।’ জাহ্নবীর ছবিতে মুগ্ধ ভক্তরা একাধিক প্রশংসামূলক মন্তব্য করেছেন। ছুটিয়ে কাটাতে প্রায়শই মলদ্বীপ উড়ে যান জাহ্নবী। নির্জন এই দ্বীপ নায়িকার প্রিয় হলিডে ডেস্টিনেশনও বলা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

আরও পড়ুন: Srabanti Chatterjee: শ্রাবন্তীর বিরুদ্ধে নতুন মামলা স্বামী রোশনের, কী প্রতিক্রিয়া অভিনেত্রীর?

গত মাসেই মুক্তি পেয়েছে জাহ্নবী অভিনীত ছবি ‘মিলি’। আগামীতে অভিনেত্রীকে আরও দুটি ছবিতে দেখা যাবে। ইতিমধ্যে বরুণ ধাওয়ানের সঙ্গে ‘বাওয়াল’ ছবির শ্যুটিং শেষ করেছেন অভিনেত্রী। এছাড়া রাজকুমার রাওয়ের সঙ্গে ‘মিস্টার এবং মিসেস মাহি’-তে দেখা যাবে তাঁকে। ছবিতে একজন ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করছেন তিনি।

ছবিগুলি দেখে মনে হয়, একক সফরেই গিয়েছেন জাহ্নবী। আশপাশে আর কোনও বন্ধুবান্ধব বা চেনা মুখ নজরে আসেনি এখনও। সব ক’টি ফ্রেমে একাই একশো জাহ্নবী। সম্প্রতি ওরহান অবত্রমানীর সঙ্গে জাহ্নবীর প্রেম নিয়ে গুঞ্জন বলিপাড়ায়। যদিও তাঁকে ‘ঘনিষ্ঠ বন্ধু’ বলেই পরিচয় দিতে চান অভিনেত্রী।

আরও পড়ুন: Monti Roy : ভাইরাল নগ্ন ভিডিয়ো ঘিরে জোর চর্চা, মুখ খুললেন সোশ্যাল মিডিয়া স্টার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest