প্রতীক্ষার অবসান! অবশেষে ঘোষণা হল ‘মির্জাপুর সিজন ২’-এর মুক্তির দিন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অ্যামাজন প্রাইম ভিডিয়ো এবং এক্সেল মিডিয়া এন্টারটেনমেন্টের ‘মির্জাপুর’-এর দ্বিতীয় সিজনের অপেক্ষায় দিন গুনছিলেন নেটাগরিকরা। অ্যামাজন প্রাইম ভিডিয়ো দিন কয়েক আগে একটি প্রোমোতে জানায় ২৪ অগস্ট জানানো হবে ‘মির্জাপুর ২’-এর রিলিজের তারিখ। সেই মতো আজ একটি নতুন প্রোমো রিলিজ করে ঘোষণা করা হল ‘মির্জাপুর ২’ আসছে ২৩ অক্টোবর।

মির্জাপুর সিজন ২’ অ্যামাজন প্রাইম ভিডিয়োয় ২০০টি দেশে হিন্দি, তামিল ও তেলুগু-সহ আরও কিছু ভারতীয় ভাষায় প্রকাশ পাবে। মির্জাপুরে আগের মতোই থাকছেন পঙ্কজ ত্রিপাঠি, আলি ফজল, দিব্যেন্দু, শ্বেতা ত্রিপাঠি শর্মা, রসিকা দুগল এবং হর্ষিতা শেখর গৌর। তাঁরা এবারও মির্জাপুরের গভীর অন্ধকার জগতের লড়াইয়ে মুখোমুখি হচ্ছেন। ট্যুইটারে মির্জাপুর সিজন ২-এর মুক্তির তারিখ ঘোষণা করে প্রযোজক রীতেশ সিদ্ধওয়ানি লেখেন, ‘মির্জাপুরে আপনাদের স্বাগত জানাই।’

লকডাউন শিথিল হওয়ার পরই মির্জাপুর ২-এর অভিনেতারা শেষ করেন ডাবিংয়ের কাজ। আলি ফজল একটি ছবি শেয়ার করেছেন যেখানে তাঁকে দেখা যাচ্ছে সহ-অভিনেতা শ্বেতা ত্রিপাঠী, হর্ষিতা গৌর এবং প্রোডাকশন টিমের কয়েক জনের সঙ্গে।

ভক্তরা এই ওয়েব সিরিজ নিয়ে ঠিক কতটা উদগ্রীব তা জানাতে আলি ফজল বলেন, ‘পুরো লকডাউনে ফ্যানরা বার বার আমাদের এই ওয়েব সিরিজের মুক্তির দিন জানতে চেয়েছেন। আশা করব দর্শক খোলা মনে আমাদের এই কাজ গ্রহণ করবেন। গত এক বছরে অ্যামাজনে অসাধারণ বিষয়বস্তু নিয়ে ওয়েব সিরিজ তৈরি হয়েছে। এই সফরের অঙ্গ হতে পারলে আমি নিজেকে ধন্য মনে করব।’ এই ওয়েব সিরিজের পরিচালনা করেছেন গুরমিত সিং এবং মিহির দেশাই। কার্যনির্বাহী প্রযোজক রীতেশ সিধওয়ানি এবং ফারহান আখতার।

লড়াই শুধু মির্জাপুরের মাটিতেই নয়, মির্জাপুর নিয়ে মিমের ঢেউ আছড়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতেও। তারিখ ঘোষণা হতেই একের পর এক মিম ছড়িয়ে পড়েছে। টুইটারে তো ট্রেন্ডিং শুরু হয়ে গেছে  #মির্জাপুর২।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest