Air India: Unruly passenger caused physical harm to two crew members: Air India on turning back London-bound flight

Air India: মাঝ আকাশে বিমানসেবিকার চুল টেনে মার, মাত্র ১৫ মিনিট উড়েই দিল্লিতে ফিরল বিমান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

যাত্রীর অভব্য আচরণের জেরে ১৫ মিনিটের উড়ানের পরই দিল্লি ফিরল লন্ডনগামী বিমান।

জানা গিয়েছে, এয়ার ইন্ডিয়ার এআই১১১ উড়ানটি লন্ডনের উদ্দেশে আজ ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে টেক অফ করে সকাল ৬টা ৩৫ মিনিটে। বিমানটিতে ২২৫ জন যাত্রী ছিলেন। তবে এক যাত্রীর অভব্য আচরণের জন্য ভোগান্তি পোহাতে হয় বাকি সকলকে। বিমানটি যাত্রা শুরু করার পর ১৫ মিনিট আকাশে থাকার পর ফের দিল্লি বিমানবন্দরে অবতরণ করে। অভিযোগ, এক যাত্রী দুই বিমানসেবিকাকে মারধর করেন। যার জেরে বিমানসেবিকা আহত হন। এদিকে আহত দুই কেবিন ক্রু-কে হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Pregnant woman: ডিজে’র আওয়াজ কমাতে বলায় অন্তঃসত্ত্বাকে গুলি প্রতিবেশীর! মহিলা হারালেন সন্তান

এয়ার ইন্ডিয়ার তরফে প্রকাশিত বিবৃতিতে জানানো হয়েছে, টেক অফের পরপরই এক যাত্রী অভব্য আচরণ শুরু করেন। তাঁকে বারবার সতর্ক করা হলেও তিনি কোনও কথা শোনেননি। তাঁকে লিখিত ও মৌখিক দু’ভাবেই সতর্ক করা হয়। তবে তিনি তাঁর অভব্য আচরণ জারি রাখেন। দুই বিমানকর্মীকে মারধর করেন তিনি। তাঁর এই আচরণে আহত হয়েছেন দুই বিমানকর্মী। এই ঘটনার পরই বিমানটিকে দিল্লিতে ফিরিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন পাইলট। দিল্লিতে বিমানটি অবতরণের পরই ওই ব্যক্তিকে নিরাপত্তারক্ষীদের হাতে তুলে দেওয়া হয়। দিল্লি পুলিশের কাছে ওই যাত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। অভিযোগ, দুই বিমানসেবিকার চুল ধরে টানাটানি করেন পুরুষ যাত্রী। তাদের মারধরও করেন তিনি।

এদিকে এই বিমানযাত্রীর অভব্য আচরণের জেরে লন্ডনগামী উড়ানটিকে পিছিয়ে দেওয়া হয়েছে। এর জন্য যাত্রীদের কাছে ক্ষমা প্রার্থনা করেছে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। সংস্থার তরফে জানানো হয়েছে যে আজ বিকেলে এই বিমানটি লন্ডনের হিথ্রো বিমানবন্দরের উদ্দেশে উড়ে যাবে। পাশাপাশি সকল ক্রু সদস্য এবং যাত্রীদের সম্ভাব্য সমস্ত সহায়তা প্রদান করার কথাও বলা হয়েছে এয়ার ইন্ডিয়ার তরফে।

আরও পড়ুন: PM Modi: খাকি পোশাকে জঙ্গল সাফারি প্রধানমন্ত্রীর, ইন্দিরা গান্ধীর প্রজেক্ট টাইগারের অর্ধশতক উদযাপন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest