Nawazuddin Siddiqui's Wife Charged On His Mother's Assault Complaint

Nawazuddin Siddiqui: সম্পত্তি নিয়ে অশান্তি, বৌমার নামেই FIR করলেন নওয়াজের মা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের প্রকাশ্যে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির (Nawazuddin Siddiqui) পারিবারিক বিবাদ। এবার অভিনেতার বউয়ের নামে থানায় এফআইআর দায়ের করলেন নওয়াজের মা মেহেরুন্নিসা সিদ্দিকি। ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য নওয়াজ-পত্নী আলিয়াকে সমন পাঠিয়েছে ভারসোভা পুলিশ।

নওয়াজউদ্দিন সিদ্দিকির মায়ের অভিযোগ, দীর্ঘদিন ধরেই একটি সম্পত্তির অধিকার নিয়ে আইনি বিবাদ চলছিল শাশুড়ি-বউমার। আর সেটা নিয়েই নওয়াজের মায়ের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন আলিয়া। আর সেই কারণেই পুলিশের কাছে দ্বারস্থ হন নওয়াজের মা। অভিযোগ দায়ের হওয়ার পর ভারাসোভা পুলিশ অভিনেতার স্ত্রীকে ডেকে পাঠায় জিজ্ঞাসাবাদের জন্য। ভারতীয় দণ্ডবিধির ৪৫২, ৩২৩, ৫০৪ এবং ৫০৬ ধারায় অভিযোগ দায়ের করেছে পুলিশ। এরপরই নিজের সোশ্যাল মিডিয়া ক্ষোভ উগরে দিলেন অভিনেতার স্ত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Aaliya Siddiqui (@aaliyanawazuddin)

আরও পড়ুন: Baghajatin First Look: প্রকাশ্যে ‘বাঘাযতীন’ ছবির লুক, সামনে এলেন দেবের নতুন নায়িকা

লিখেছেন, ‘চমকে গেলাম। আমার স্বামীর বিরুদ্ধে আমার সত্যিকারের ভয়ঙ্কর অপরাধমূলক অভিযোগগুলো পুলিশ দেখতেই পেল না। আর যখন আমি আমার স্বামীর বাড়িতে ঢুকতে গেলাম, আমার বিরুদ্ধে অপরাধমূলক অভিযোগ এবং এফআইআর দায়ের করা হল। তাও মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই। আমি কি কোনওদিনও বিচার পাবো?’

প্রসঙ্গত, ২০১০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং আলিয়া সিদ্দিকি। তাঁদের দুই সন্তানও রয়েছে। আলিয়া হলেন নওয়াজউদ্দিনের দ্বিতীয় স্ত্রী। তিনি নিজে একজন ছবি প্রযোজকও। ২০২০ সালে অভিনেতার বিরুদ্ধে মারাত্মক অভিযোগ দায়ের করেন তিনি। সঙ্গে বিবাহবিচ্ছেদের (Divorce) মামলাও দায়ের করেন। মুম্বইয়ের একটি থানায় অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন আলিয়া। নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে অভিযোগ ওঠে ডোমেস্টিক ভায়োলেন্সের (Domestic Violence)।

যদিও ২০২১ সালে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত বাতিল করেন আলিয়া। সাক্ষাৎকারে বলেন, “আগে ছেলেমেয়েদের সময় দিতে পারত না নওয়াজ়। কিন্তু এখন ওকে দেখে অবাক হচ্ছি। আমরা আবার একসঙ্গে থেকে সমস্যাগুলো মিটিয়ে নেওয়ার চেষ্টা করব।” এরপর ফের সমস্যা দেখা দিল।

আরও পড়ুন: Krishan Vraj: শ্রাবন্তী অতীত! এনগেজমেন্ট সারলেন নায়িকার প্রাক্তন স্বামী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest