Nusrat-Nikhil: Nusrat Jahan Ex Husband Nikhil Jain At Eden With Sauraseni Maitra

Nusrat-Nikhil: ইডেনে নুসরতের সঙ্গী যশ, প্রাক্তন নিখিল হাজির অন্য নায়িকার সঙ্গে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

একই স্টেডিয়ামে ‘প্রাক্তন আর বর্তমান’। এরকমই বিরল ঘটনার সাক্ষী থাকল ইডেন। রবিবার একদিকে যখন ইডেনে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দেখতে ব্যস্ত যশ-নুসরত, তখন অন্যদিকে চুপিসারে বিরাট বাহিনীর দাপুটে পারফরম্যান্সে মজে থাকতে দেখা গেল প্রাক্তন নিখিল জৈনকে। তবে তিনি একা আসেননি। নুসরতের প্রাক্তনের সঙ্গে দেখা গেল সৌরসেনী মিত্রকেও। আর সেই ছবিই এখন নেটপাড়ায় ভাইরাল।

নিখিল-সৌরসেনীর সম্পর্কের গুঞ্জন নতুন নয়। গত বছর থেকেই টলিপাড়ার অন্দরে ফিসফাস! শোনা গিয়েছিল, দুজনে নাকি একসঙ্গে বিদেশ ভ্রমণেও গিয়েছেন। এবার সেসব জল্পনার মধ্যেই যেন সিলমোহর দিল ইডেনে নিখিল-সৌরসেনীর উপস্থিতি। দু’জনেরই পরনে নীল জার্সি। খানিক আগেই পৌঁছে যান নিখিল, শৌরসেনী আসতেই পাশপাশি বসেন তাঁরা। বেশ কিছু ক্ষণ আলিঙ্গনরত দেখা যায় তাঁদের। পাশাপাশি বসেই বিরাট বাহিনীর জন্য গলা ফাটালেন দুজন।

কয়েকমাস আগে নুসরতের প্রাক্তনের সঙ্গে প্রেম করা নিয়ে সৌরসেনি বলেছিলেন, ‘বেচারা নিখিল! আমি যা-ই বলি না কেন, লোকে যেটা ভাবার সেটাই ভাববে। এখন যদি বলি আমি প্রেম করছি না, তখন লোকে ভাববে মিথ্যে বলছি। আবার যদি বলি হ্যাঁ, করছি, তা নিয়েও বিতর্কের শেষ থাকবে না। তাই কিছু বলতেই চাই না।’ অবশ্য সৌরসেনির পাশাপাশি নায়িকা উষসী রায়কে নিয়েও একটা চর্চা আছে। যদিও সবটা স্পষ্ট করবে ভবিষ্যতই।

ওই একই স্টেডিয়ামে এদিন জুটিতে উপস্থিত ছিলেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান।বিরাট কোহলি তাঁর ৪৯তম শতরান করতেই জুটিতে ছবি দেন তাঁরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest