Nusrat Jahan got trolled massively for her sentimentaal movie song bokasoda

Nusrat Jahan: ‘বাচ্চাকে গালাগালি শেখাচ্ছেন’? নেটিজেনদের রোষের মুখে বসিরহাটের সাংসদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত অভিনীত ছবি সেন্টিমেন্টাল। এটি তাঁদের প্রযোজনা সংস্থার প্রথম প্রযোজিত ছবি। সেখানেই একটা আইটেম সং আছে, নাম ‘বোকা সোডা’। আচমকা শুনলে গালাগালি বলেই ভ্রম হয়। আইটেম সংটিতে নাচ করতে দেখা গিয়েছে তৃণা সাহা এবং নীল ভট্টাচার্যকে।

গানটি মুক্তি পাওয়ার পর থেকেই তুমুল চর্চা চলেছে গানটি নিয়ে। হয়েছে ট্রোল। এবার নতুন করে সেই গান চর্চায় উঠে এল কারণ সম্প্রতি একটি ভিডিয়োতে এক খুদেকে এই গানে নাচতে দেখা যাচ্ছে। আর সেই ভিডিয়ো আবার শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। আর সেটা দেখেই অনেকেই বেজায় রেগে গিয়েছেন তাঁর উপর। নেটিজেনদের রোষের মুখে পড়তে হয় তাঁকে।

সম্প্রতি অভিনেত্রী স্বৈরীতি ভট্টাচার্যের স্বামী রোহিত ঝাঁ একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যে ভিডিয়োতে দেখা যাচ্ছে তাঁদের ছোট্ট সন্তান ওই ‘বোকাসোডা’র সঙ্গে আপন ছন্দে নাচ করছে। খুদের নাচ নিজেদের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেছেন তৃণা সাহা ও নুসরত জাহান। আর এতেই আপত্তি অনেকের। একজন লিখেছেন,”নিজেরা নেচেছেন ভাল বিষয়, কিন্তু বাচ্চাটাকে এভাবে নষ্ট করার মানে কি? ও যদি গানটি থেকে ওই শব্দটা শিখে কারও উপর প্রয়োগ করে আপনাদের ভাল লাগবে তো? পাব্লিক তো এতটাও বোকা নয়, কী কারণে বোকাসোডা নাম রাখা হয়েছে গানের তা সকলেই বুঝতে পারছে।”

 

View this post on Instagram

 

A post shared by Rohit Jha (@rohit.jha1983)

আর একজন লেখেন, “এই বছরের সবচেয়ে খারাপ লিরিক্স এটি। আর নুসরতের যেহেতু প্রযোজনা সংস্থা তাই দায় কিন্তু আপনার উপরেই বর্তায়। আপনাদেরও তো সন্তান রয়েছে। নিজেদের খারাপ লাগল না?” যদিও নুসরত বা তৃণা এই সমালোচনায় মুখ খোলেননি।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest