Preity Zinta welcomes twins 'Jai and Gia' with husband Gene Goodenough through surrogacy

যমজ সন্তানের মা হলেন প্রীতি, সোশ্যাল মিডিয়ায় দিলেন সুখবর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিজের অনুরাগীদের একেবারে চমকে দিলেন প্রীতি জিন্টা। সোশ্যাল মিডিয়ায় জানালেন যমজ সন্তানের মা-বাবা হয়েছেন তিনি ও জিন গুডএনাফ। জয় আর জিয়া এসেছে তাঁদের ঘরে। অর্থাৎ একটি ছেলে ও একটি মেয়ের মা হয়েছেন এই দম্পতি। যদিও সারোগেসির মাধ্যমেই সন্তানের জন্ম দেন প্রীতি।

প্রীতি ইনস্টাগ্রামের পোস্টে লিখলেন, ‘নমস্কার সবাইকে। আমি আর আমার স্বামী জেনের হৃদয় আজ আনন্দে ভরে উঠেছে। আমাদের জীবনে দুই সদস্য় এসেছে। একজনের নাম জয় জিনতা গুডএনাফ ও আরেকজন জিয়া জিনতা গুডএনাফ। চিকিৎসকদের ধন্যবাদ, এই পুরো প্রক্রিয়াতে আমাদের পাশে থাকার জন্য। আজ তাঁদের কারণেই আমরা অভিভাবক হতে পারলাম।’

 

View this post on Instagram

 

A post shared by Preity G Zinta (@realpz)

সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেওয়া বলিউডে কিছু নতুন নয়। সম্প্রতি মেয়ে সমিশার সময়তেও সারোগেসির সাহায্য নিয়েছিলেন শিল্পা শেট্টি। শাহরুখের ছোট ছেলে এব্রাহামের জন্মও সারোগেসির মাধ্যমে। করণ জোহর, তুষার কাপুররাও বাবা হয়েছেন সারোগেসির সাহায্যে। এমনকী, সানি লিওনির যমজ সন্তানের জন্মও এই পদ্ধতিতে।

বহুদিন ধরে সম্পর্কে থাকার পর ২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারিতে মার্কিন নাগরিক জেনে গুডএনাফকে বিয়ে করেন প্রীতি। তারপরই দেশ ছেড়ে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি দেন তিনি। বিয়ের পর দু’একটা বলিউড ছবিতে দেখা গেলেও, সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেন প্রীতি জিনটা। ১৯৯৮ সালে মণিরতন্মের ‘দিল সে’ ছবি থেকে বলিউডে পা রাখেন প্রীতি জিনটা। প্রথম ছবি থেকেই নজর কাড়েন তিনি। এরপর একে একে ‘সোলজার’, ‘কেয়া কহেনা’, ‘দিল চাহতা হ্যায়’, ‘সংঘর্ষ’ ছবি থেকে বলিউডে নিজের জমি শক্ত করেছিলেন প্রীতি।

তবে এখন সিনেমা থেকে অনেকটাই দূরে সরে গিয়েছেন। বলিউডে মাধুরী, করিশমা, ঐশ্বর্যরা ফিরলেও, প্রীতি কিন্তু আপাতত সিনেমায় ফিরতে নারাজ। এমনকী, ওয়েব সিরিজেও  ফিরতে চাইছেন না প্রীতি। বরং আইপিএলে তাঁর ক্রিকেট দল ‘পাঞ্জাব কিংস’কে নিয়েই আপাতত ব্যস্ত থাকতে চান অভিনেত্রী।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest