PVR INOX Announces Monthly Subscription Pass In Just Rs 699, Check Details

PVR INOX Passport: যেকোনও সিনেমা দেখুন মাত্র 69 টাকায়, পুজোর আগেই PVR INOX-এ বড় ধামাকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মাসিক ৬৯৯ টাকার বিনিময়ে দশটি সিনেমা দেখা যাবে। অর্থাৎ প্রতিটি সিনেমার জন্য আপনার খরচ হবে মাত্র ৬৯ টাকা! তাও আবার PVR INOX-এর মতো মাল্টিপ্লেক্সে। হ্যাঁ, পুজোর আগেই বিশেষ এই সাবস্ক্রিপশন অফার আসছে। নাম দেওয়া হয়েছে ‘পিভিআর আইনক্স পাসপোর্ট’ (PVR INOX Passport)।

সাবস্ক্রিপশন পাসটি সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত কাজ করবে। এবং IMAX, Gold, LUXE এবং Director’s Cut এর মতো প্রিমিয়াম পরিষেবাগুলিতে এটি কাজ করবে না৷ পিভিআর আইনক্স লিমিটেডের যুগ্ম-সিইও গৌতম দত্ত বলেছেন, ‘জওয়ান’, ‘টাইগার ৩’, ‘লিও’র মতো বড় সিনেমাগুলো দেখতে প্রচুর মানুষ আসেন। কিন্তু কম বাজেটের সিনেমা দেখার ভিড় তেমন হয় না। অনেকে টিকিটের দামের জেরেই আসতে চান না। সেই কারণেই এর ৬৯৯ টাকার ‘পিভিআর আইনক্স পাসপোর্ট’। যাতে কম বাজেটের সিনেমাগুলোকেও একটু প্রমোট করা যায়।

আরও পড়ুন: Anirban Bhattacharya:ডিভোর্স হতে চলেছে অনির্বাণ-মধুরিমার! গুঞ্জন টলিপাড়ায়

তবে এখানে একটা জিনিস আপনাকে মাথায় রাখতে হবে। আপনি এই সুবিধা সব সময় পাবেন না। আপনি শুধুমাত্র সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত এই অফারটির সুবিধা পাবেন। এই পাসের আপনি গোল্ড, আইম্যাক্স, ডিরেক্টরস কাট এবং লাক্সের মতো প্রিমিয়াম সিটও পেয়ে যাবেন। অর্থাৎ আপনার পছন্দ মতো একটি জায়গা বেছে নিয়ে সিনেমা দেখতে পারবেন। সাবস্ক্রিপশন কোম্পানির অ্যাপ এবং ওয়েবসাইট থেকে কেনা যাবে। এটি আপনি কারর সঙ্গে শেয়ার করতে পারবেন না। অর্থাৎ আপনাকে একাই এই পাস ব্যবহার করতে হবে। আপনি যদি সাবস্ক্রিপশন নেন তাহলে অন্য কেউ আপনার পাসপোর্টে সিনেমা দেখতে পাবে না। এমনকি সিনেমা হলে ঢোকার সময় আপনাকে সরকারি পরিচয়পত্র দেখাতে হবে।

এর পাশাপাশি সংস্থার পক্ষ থেকে খাবারের দামও ৪০ শতাংশ কমিয়ে দেওয়া হয়েছে। সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত সকাল ৯টা থেকে ৬টা পর্যন্ত মাত্র ৯৯ টাকায় ফুড কম্বো পাওয়া যাবে।

আরও পড়ুন: Boney-Sridevi-Janhvi: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন শ্রীদেবী? পুরনো বিতর্কে মুখ খুললেন বনি কাপুর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest