Ram Charan and Upasana blessed with a baby girl

Ram Charan: বাবা হলেন রাম চরণ, বিয়ের ১১ বছর পার করে সুখবর দিলেন আরআরআর তারকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জনপ্রিয় দক্ষিণী অভিনেতা রাম চরণের (Ram Charan) পরিবারে এল নতুন সদস্য। বাবা হলেন ‘আরআরআর’ (RRR) অভিনেতা (Ram Charan Blessed with Baby Girl)। হায়দরাবাদের এক বেসরকারি হাসপাতালে স্ত্রী উপাসনা কামিনেনি (Upasana Kamineni) মঙ্গলবার ২০ জুন জন্ম দিয়েছেন ফুটফুটে এক কন্যা সন্তানের। প্রিয় অভিনেতার বাবা হওয়ার খুশিতে হাসপাতালের বাইরে ভিড় জমিয়েছেন অনুরাগীরা। এমন আনন্দের মুহূর্তে কেক কেটে বেলুন উড়িয়ে উদযাপন করলেন ভক্তরা।

গত কয়েক দিন ধরেই উপাসনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। কড়া নিরাপত্তা বলয়ের মাঝেই স্বামী রাম চরণের সঙ্গে হাসপাতালে ঢুকছেন তারকা-পত্নী। তার পর থেকেই অপেক্ষার শুরু। যদিও সন্তানের আগমনের আগাম প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন দম্পতি। ঘর সাজানোর নানা ছবিও ভাগ করে নেন উপাসনা তাঁর সমাজমাধ্যমের পাতায়। দাদু হলেন তারকা চিরঞ্জীবী।ছেলে বাবা হতে চলেছে, সেই খবর শোনার পর চিরঞ্জীবী নিজের টুইটার অ্যাকাউন্টে লেখেন, ‘‘আমি এটা জানাতে পেরে আনন্দিত। হনুমানজির কৃপায় রামচরণ ও তাঁর স্ত্রী উপাসনা তাঁদের প্রথম সন্তানের অপেক্ষা করছে। ভালবাসা ও কতৃজ্ঞতা পরিবারের তরফ থেকে।’’ অবশেষে খুশির আগমন পরিবারে।

সপ্তাহখানেক আগেই পিতৃত্বকালীন ছুটিতে যাওয়ার কথা ঘোষণা করেন রাম চরণ।প্রায় ১০ বছরেরর বিবাহিত জীবন পার করে সন্তান এল তাঁদের সংসারে। হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে সন্তানের জন্ম দেন উপাসনা। হাসপাতাল থেকে প্রকাশিত রিপোর্ট মোতাবেক, সন্তান ও মা দু’জনেই একেবারে সুস্থ আছেন।

মেগাস্টার চিরঞ্জীবী (Chiranjeevi) ও তাঁর পরিবার হাসপাতালে পৌঁছন পরিবারের নতুন সদস্যকে স্বাগত জানাতে। কোনিদেলা ও কামিনেনি দুই পরিবারই উচ্ছ্বসিত নতুন সদস্যের আগমনে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ট্রেন্ডিং হ্যাশট্যাগ মেগাপ্রিন্সেস।

সম্প্রতি রাম চরণ ও উপাসনা তাঁদের একাদশ বিবাহ বার্ষিকী উদযাপন করেন। এছাড়াও অস্কার বিজয়ী সঙ্গীতশিল্পী কালা ভৈরব, যিনি ‘নাটু নাটু’ গেয়েছিলেন, তিনি, তারকা দম্পতির নবজাতকের জন্য একটি সুন্দর সুর তৈরি করেন একরত্তির জন্য উপহার হিসেবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest