Ray Stevenson: RRR actor Ray Stevenson dies at 58: SS Rajamouli expresses grief

Ray Stevenson: প্রয়াত RRR ছবির অভিনেতা স্টিভেনসন, বয়স হয়েছিল মাত্র ৫৮

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রয়াত অভিনেতা রে স্টিভেনসন (Ray Stevenson Demise)। এস এস রাজামৌলির (SS Rajamouli) পিরিয়ড ব্লকবাস্টার ‘আর আর আর’ (RRR) ছবিতে তাঁকে দিল্লির অত্যাচারী গভর্নর (oppressive governor of Delhi) স্যর স্কটের ভূমিকায় দেখা গিয়েছিল। রবিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বয়স হয়েছিল ৫৮।

তবে কীভাবে হয়েছে এই মৃত্যু তা এখনও স্পষ্ট নয়। স্টিভেনসনের প্রতিনিধিরা দ্য অ্যাসোসিয়েটেড প্রেসকে জানিয়েছেন যে তিনি রবিবার মারা গিয়েছেন। ‘থর’ সিনেমায় একজন অ্যাসগার্ডিয়ান যোদ্ধা হিসেবে কাজ করেছেন স্টিভেনসন। এইচবিও-এর ‘রোম’-এও ছিলেন তিনি৷

স্টিভেনসন ১৯৬৪ সালে উত্তর আয়ারল্যান্ডের লিসবর্নে জন্মগ্রহণ করেন। ব্রিস্টল ওল্ড ভিক থিয়েটার স্কুলে লেখাপড়া এবং ব্রিটিশ টেলিভিশনে কাজ করার পর, ১৯৯৮ সালে সুযোগ পান ‘দ্য থিওরি অফ ফ্লাইট’-এর মাধ্যমে হলিউডে আত্মপ্রকাশ করার।

‘আরআরআর’ ছবির অফিসিয়াল ট্যুইটার পেজ থেকে স্টিভেনসনের প্রয়াণে শোকবার্তা জানানো হয়। আইরিশ অভিনেতার মৃত্যুতে শোকস্তব্ধ ‘আরআরআর’-এর পরিচালক এসএস রাজামৌলী।

রাজামৌলি টুইটারে লিখলেন, ‘মর্মান্তিক… এই খবর বিশ্বাস করতে পারছি না। রে নিজের সঙ্গে করে সেটে অনেক শক্তি এবং প্রাণবন্ত স্বভাব নিয়ে আসতেন। যা ছিল সংক্রামক। ওঁর সঙ্গে কাজ করা ছিল নির্মল আনন্দ। আমার প্রার্থনা তাঁর পরিবারের সঙ্গে। তাঁর আত্মার শান্তি কামনা করি।’

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest