সুশান্তের আত্মহত্যার আগের রাতে অ্যাপার্টমেন্ট ছেড়ে আসেন রীহা চক্রবর্তী, কে এই বাঙালি তরুণী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর ‘শকড’ গোটা দেশ, এই খবর মেনে নিতে পারছেন না সুশান্তের ভক্তরা। আত্মহননের মতো চরম সিদ্ধান্ত নিতে পারেন না সুশান্ত দাবি তাঁর পরিবার ও অনুরাগীদের। যদিও ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে আত্মহত্যাই করেছেন সুশান্ত সিং রাজপুত। সূত্রের খবর তাঁর অবসাদগ্রস্ত হওয়ারও বেশ কিছু প্রমাণ মিলেছে।

এই গোটা বিষয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে বারবার উঠে আসছে সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রীহা চক্রবর্তীর নাম। সুশান্তের সঙ্গে এই বাঙালি অভিনেত্রীর প্রেম সম্পর্কের জল্পনা ইন্ডাস্ট্রিতে বহুদিনের। জানা গিয়েছে শেষ কয়েকদিন ধরে নাকি সুশান্তের অ্যাপার্টমেন্টেই থাকছিলেন রীহা।যদিও নিজেদের সম্পর্কে কোনওদিনই আনুষ্ঠানিক শিলমোহর দেননি দুজনেই। সূত্রের খবর শনিবার রাত পর্যন্ত নাকি সুশান্তের বান্দ্রার জোগার্স পার্কের মাউন্ট ব্ল্যাঙ্ক অ্যাপার্টমেন্টেই ছিলেন রীহা। কিন্তু সুশান্ত তাঁকে বাড়ি চলে যেতে বলেন। এবং রাতেই নিজের ফ্ল্যাটে ফিরে আসেন রীহা। 

https://www.instagram.com/p/BxBpCojHhsG/

রীহা চক্রবর্তী। বেঙ্গালুরুতে বেড়ে ওঠা বাঙালি মেয়ে। সুশান্তের জীবনে যিনি এসেছিলেন শেষ বসন্ত হয়ে। সুশান্তের মৃত্যুর পর আজ তিনি কোথায়? মিডিয়াকে এড়িয়ে চলেছেন। ফোন বন্ধ। অথচ তাঁর ইনস্টাগ্রাম বলছে, সকালেও স্যাসি ভিডিয়ো পোস্ট করেছেন প্রোফাইলে। কালকেও পিৎজা বানিয়েছেন মায়ের সঙ্গে। প্রেমিকের জীবনে যে ঝড় উঠেছিল তা কি এক বারের জন্যও টের পাননি রীহা? নাকি সম্পর্কটাই আর ছিল না দু’জনের মধ্যে?

পেশায় অভিনেত্রী রীহার বাবা ভারতীয় সেনাবাহিনীতে চাকরি করতেন। সৈনিক পরিবারে মানুষ। তাই রিয়ার ছোটবেলা কেটেছে ভারতের নানা প্রান্তে। পড়াশোনা করেছেন হরিয়ানার আম্বালার আর্মি পাবলিক স্কুলে। অভিনয়ে আসার ইচ্ছা ছিল ছোট থেকেই। ২০০৯-এ এমটিভি আয়োজিত এক রিয়্যালিটি শো-তে বিজয়ী হয়েই বিনোদন জগতে হাতেখড়ি হয় তাঁর। এর পর তেলুগু ছবি দিয়ে তাঁর অভিনয় জীবনের শুরু।

বলি ব্রেক মেলে ২০১৩-তে। ছবির নাম ‘মেরে ড্যাড কি মারুতি’। ধীরে ধীরে ‘সোনালি কেবল’, ‘দোবারা’ সমেত বেশ কিছু হিন্দি ছবিতে অভিনয় করতে শুরু করেন রিয়া। এই সময়েই মহেশ ভট্টর সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন ছড়ায় বাজারে। দু’জনে সে ভাবে একসঙ্গে কাজ না করলেও সুশান্তের সঙ্গে রীহার পরিচয় কী করে হল? কী ভাবেই বা সেই পরিচয় পরিণতি পেল প্রেমে? বলিউড তা জানে না। 

‘কেদারনাথ’ মুক্তির পর যখন সারা আর সুশান্তের প্রেম নিয়ে খুব গুঞ্জন বাজারে ঠিক সেই সময়েই সবাইকে অবাক করে গত বছরের জুনে রীহার সঙ্গে লাদাখ ঘুরতে যান সুশান্ত। তার ঠিক কয়েক মাস পর, অক্টোবরের মাঝামাঝি চুপিচুপি প্যারিস পাড়ি দিয়েছিলেন রীহা-সুশান্ত। সেলেব মানুষ। খবর চাউর হতে বেশি সময় লাগেনি। তার পরেই জোর গুঞ্জন। এর পরে কখনও রেস্তরাঁ, আবার কখনও বা জিমে… একসঙ্গে দু’জনেই ধরা পড়তে লাগলেন পাপারাৎজির লেন্সে। মুখে ‘উই আর জাস্ট ফ্রেন্ডস’ বলে কাটিয়ে দিলেও সুশান্ত-রীহার প্রেম নিয়ে তখন তোলপাড় বলিউড।

আরও পড়ুন: দম বন্ধ হয়ে মৃত্যু সুশান্তের, বলছে ময়নাতদন্তের রিপোর্ট, হবে ভিসেরা টেস্টও

ওদের লাভ স্টোরি যেন মান্যতা পায় গত ২১ জানুয়ারি। সুশান্তের ৩৪ বছরের জন্মদিনে। তামাম দুনিয়াকে বুড়ো আঙুল দেখিয়ে প্রায় খোলাখুলি সুশান্তের সঙ্গে প্রেমকে প্রকাশ্যে আনেন রীহা। সুশান্তের সঙ্গে দুটো রোম্যান্টিক ছবি পোস্ট করে রীহা লিখেছিলেন, ‘শুভ জন্মদিন মানব সভ্যতার সবচেয়ে সুন্দর, সবচেয়ে বিশাল ব্ল্যাক হোল। এ ভাবেই এগিয়ে যাও সুশান্ত। সোনা দিয়ে মোড়া তোমার মন’। জবাবে সুশান্ত জানিয়েছিলেন ‘থ্যাঙ্ক ইউ মাই রকস্টার’।

https://www.instagram.com/p/B7ke6FRnEJl/

এরই মাঝে খবর আসে, সম্পর্কে নাকি চিড় ধরেছে ওঁদের। একসঙ্গে আর নেই তাঁরা। শোনা যাচ্ছিল, সুশান্তের পর পর কয়েকটা ফ্লপ নাকি এর পিছনে দায়ী। তবে সে সমস্তকে মিথ্যে প্রমাণ করে ১১ মার্চ মুম্বইয়ের এক জিমের সামনে দু’জনে একসঙ্গে ধরা দেন ক্যামেরার লেন্সে। জনসমক্ষে রীহা আর সুশান্তকে ওই শেষ বারই দেখা গিয়েছিল।

এর পর শুরু হয়ে যায় লকডাউন। ঘরবন্দি হয়ে পড়েন তারকারাও। সুশান্ত আর রিয়ার প্রেমেও কি অশনি সঙ্কেত হয়ে দাঁড়ায় এই লকডাউন? ধরে নেওয়া যাক, বিচ্ছেদ হয়ে গিয়েছিল তাঁদের। যদি তাই হয়, কারণ কী? আর সে কারণেই এত বড় একটা সিদ্ধান্ত নিয়ে ফেললেন সুশান্ত? প্রশ্ন অনেক। উত্তর জানা নেই। চারি দিকে জট পাকিয়ে যাওয়া এক থমথমে রহস্য।

আরও পড়ুন: হাতে লিখে ৫০ স্বপ্নের তালিকা শেয়ার করেছিলেন সুশান্ত, যার বেশির ভাগই থাকল অপূর্ণ…

Gmail 3

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest