Rhea Chakraborty shares unseen pics with Sushant Singh Rajput on 2nd death anniversary. See post

Sushant Singh Rajput: ‘প্রতিদিন তোমাকে মিস করি’, সুশান্তের মৃত্যুবার্ষিকীতে অদেখা ছবি পোস্ট রিয়ার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সুশান্ত সিং রাজপুত নেই আজ ২ বছর৷ ২০২০, ১৪ জুন যেন অভিশপ্ত হয়ে থেকে যাবে প্রেমিকা রিয়ার জীবনে৷সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় ব্যাপক রোষের মুখে পড়েন তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তী। সুশান্ত মৃত্যু মামলার মূল অভিযুক্ত রিয়া, মাদক কাণ্ডে গ্রেফতার হয়ে হাজতবাসও করেছিলেন তিনি।

এরপর থেকে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরেছেন অভিনেত্রী। এখনও বলিউডে নতুন কাজের অফার মেলেনি, তবে ফারহান-শিবানির বিয়ে হোক বা পাবলিক অ্যাপিয়ারেন্স, রিয়া ধরা দিয়েছেন স্বমহিমায়। কিন্তু সুশান্ত তাঁর জীবনের অতীত পর্ব এমনটা নয়। সুশান্তের মৃত্যুবার্ষিকীতে প্রেমিককে স্মরণ করলেন রিয়া চক্রবর্তী। লিখলেন, ‘তোমাকে প্রতিদিন মিস করি’। সঙ্গে পোস্ট করলেন একসঙ্গে কাটানো কিছু ভাল মুহূর্তের ছবি৷ যে ছবিতে বলে দেয় প্রেমের গভীরতার কথা, অটুট বন্ধুত্বের কথা৷

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

আরও পড়ুন: Roddur Roy: অশ্রাব্য গালিগালাজে ভরা ভিডিও থেকে লক্ষাধিক টাকা আয় রোদ্দুর রায়ের! শুনলে চোখ কপালে উঠবে

প্রয়াত অভিনেতাকে স্মরণ করার জন্য, তাঁর দিদি শ্বেতা সিং কীর্তি ভাইয়ের স্মৃতিতে একটি আবেগপূর্ণ নোট শেয়ার করে লিখেছেন, “তোমার মূল্যবোধের কারণে তুমি অমর হয়ে থাকবে। “তুমি নশ্বর আবাস ছেড়েছো ২ বছর হয়ে গেল ভাই, কিন্তু তুমি তোমার মূল্যবোধ রেখে গিয়েছ, তার জন্যে তুমি অমর হয়ে থাকবে। সকলের প্রতি দয়া, মমতা ও ভালবাসা ছিল তোমার প্রধান গুণাবলী। তুমি অনেকের জন্য এত কিছু করতে চেয়েছিলে, কিন্তু তা পূরণ হল না। আমরা তোমার সম্মানার্থে তোমার বিস্ময়কর গুণাবলী এবং আদর্শকে অনুসরণ করে চলতে থাকব।”শ্বেতা সুশান্তের ভক্তদের তাঁর স্মৃতিতে একটি প্রদীপ জ্বালাতে অনুরোধ করে লিখেছেন, “আসুন আমরা সবাই আজ প্রদীপ জ্বালাই এবং কারুর মুখে হাসি ফোটাতে নিঃস্বার্থ কাজ করি।”

আরও পড়ুন: Subhomoy Chatterjee: টলিউডে ফের দুঃসংবাদ, প্রয়াত অভিনেতা শুভময় চট্টোপাধ্যায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest