Shah Rukh looking forward to Rajnikanth's Jailer movie

Jailer movie : রজনীকান্তের ‘জেলার’ সিনেমা দেখতে জাপান থেকে চেন্নাইয়ে দম্পতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দাক্ষিণাত্য মেগাস্টার রজনীকান্তের সিনেমা মানেই দক্ষিণী রাজ্যগুলোতে উন্মাদনার পারদ তুঙ্গে। বৃহস্পতিবার ১০ আগস্ট মুক্তি পেয়েছে ‘জেলার’। চেন্নাই, বেঙ্গালুরুর প্রেক্ষাগৃহগুলির বাইরে যখন বাজি পুড়িয়ে ঢোল-তাসা নিয়ে ভক্তদের উল্লাসের অন্ত নেই, তখন থালাইভা খোদ হিমালয়ের উদ্দেশে যাত্রা করেছেন বলে শোনা যাচ্ছে! এবার জাপান থেকে এক দম্পতি চেন্নাইয়ে এসেছেন ‘জেলার’ দেখতে। যে ছবি-ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

আস্ক মি এনিথিং সেশনের সময় এক ফ্যান শাহরুখ খানকে জিজ্ঞাসা করে তিনি রজনীকান্তের জেলার দেখবেন কিনা। এর জবাব কিং খান বলেন, ‘নিশ্চই আমি রজনী স্যারকে অত্যন্ত পছন্দ করি। উনি জওয়ান সেটা এসে আমাদের আশীর্বাদ করে গিয়েছিলেন।Shah Rukh Khan looking forward to ‘Rajini Sir’s film

মেগাস্টার রজনীকান্তের আগামী ছবি ‘জেলার’ দক্ষিণ সিনেমার অন্যতম দীর্ঘ অপেক্ষিত সিনেমা। সেই কারণে দেশ জুড়ে ভক্তদের মধ্যে তুমুল উত্তেজনা তৈরি হয়েছে, তবে রজনীকান্তের দক্ষিণ ভারতে যে ক্রেজ রয়েছে, তার কোনও তুলনা হয় না। দক্ষিণ ভারতের অনেক অফিসেই ‘জেলারের’ মুক্তির দিন ১০ আগস্ট ছুটি ঘোষণা করা হয়েছে। আর শুধু চেন্নাই বা মাদুরাই নয়, তবে বেঙ্গালুরুর মতো অন্যান্য শহরে অফিস রয়েছে, হায়দরাবাদ, তাঞ্জাভুর, বিশাখাপত্তনম, মহীশূর, উপাখ্যান, তিরুঅনন্তপুরম ও কোচিতেও ছুটি ঘোষণা করা হয়েছে, অনেক বড় বড় কোম্পানি তাদের কর্মীদের হাতে ফ্রি টিকিট তুলে দিচ্ছে, যাতে তারা ছবিটা দেখতে পারে। আজকে সকাল থেকেই ভক্তদের মধ্যে জেলার নীয়ে উৎসাহের অন্ত নেই। এনআই-এর ভিডিওতে দেখা যাচ্ছে চেন্নাইয়ের এক থিয়েটারের বাইরে ভক্তদের নাচের উচ্ছ্বাস।

ইয়াসুদা হিডেতোসি নামে রজনীকান্তের ওই জাপানি ভক্ত শুধু তামিল ভাষায় ছবি দেখেই ক্ষান্ত থাকেননি, পাশাপাশি হল থেকে বেরিয়ে সেখানকার সংবাদমাধ্যমের কাছে থালাইভাকে নিয়ে উচ্ছ্বাসও প্রকাশ করেন। ভাইরাল ভিডিওতে তাঁকে বলতে শোনা যায়, “‘জেলার’ ছবি দেখতে সুদূর জাপান থেকে চেন্নাইয়ে এসেছি।” ইয়াসুদা আবার জাপানের রজনীকান্তের ফ্যানক্লাবের ক্যাপটেনও।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest