Saheb Chatterjee Sister Piyashi Chatterjee Passes Away

Saheb Chatterjee: ৩ দিনেই সব শেষ! ডেঙ্গিতে বোনকে হারালেন অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ছোটবোনকে হারিয়ে শোকে ভেঙে পড়েছেন অভিনেতা গায়ক সাহেব চট্টোপাধ্যায়(Shaheb Chattopadhyay)। মঙ্গলবার মধ্যরাতে একটি পোস্ট করেছিলেন অভিনেতা। সেখানেই তিনি লিখেছিলেন যে তাঁর ছোট বোন শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি। ডেঙ্গিতে আক্রান্ত তিনি। তাঁর জন্য তড়িঘড়ি রক্তের প্রয়োজন। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন অনেকেই কিন্তু শেষরক্ষা হল না। অভিনেতা ফের সোশ্যাল মিডিয়াতেই জানান যে বাঁচানো সম্ভব হল না তাঁর বোনকে।

ফেসবুকের পাতায় রক্তদাতাদের ধন্যবাদ জানানোর সঙ্গে বোনকে হারানোর খারাপ খবরটিও জানান অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়। লেখেন, ‘বেলভিউতে ভর্তি হওয়া আমার ছোট বোন পিয়াশী চট্টোপাধ্যায়ের জন্য A+ রক্তের ব্যবস্থা করার জন্য আমি শেষ পোস্ট করেছিলাম গতকাল। আমি প্রত্যেক রক্তদাতাদের ধন্যবাদ জানাতে চাই যাঁরা আমাকে আমার বোনকে বাঁচাতে বহুদূর থেকে এগিয়ে এসেছিলেন। কিন্তু, আমি আপনাদের এই অত্যন্ত কষ্টের সঙ্গে জানাচ্ছি বোন আর নেই। আমি বিধ্বস্ত।ডেঙ্গু ওকে ৩ রাতের মধ্যে কেড়ে নিল। তাই ওর জন্য আমার আর কোনো রক্তদাতার প্রয়োজন নেই .. আপনারা ওর অনন্ত সুখ এবং শান্তি জন্য প্রার্থনা করুন। ওম শ্রী সাইরাম’।

আরও পড়ুন: Model Death: আরও আকর্ষণীয় হতে প্লাস্টিক সার্জারি! প্রাণ গেল মডেল-অভিনেত্রীর

সাহেবের পোস্ট দেখেই সকলে চমকে উঠেছেন। শোকস্তব্ধ সাহেবকে সান্ত্বনা দেওয়ার ভাষা নেই কারও কাছেই। এটা যে অভিনেতা ও তাঁর পরিবারের কাছে অত্যন্ত যন্ত্রণার, সেকথা বলাবাহুল্য। প্রসঙ্গত, সাহেবের মাসির মেয়ে পিয়াশী। ছোটবেলা থেকে ওদের সঙ্গেই থাকেন। একই বাড়িতে বড় হয়ে ওঠা তাঁদের। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে সাহেব বলেছেন, ‘জানি না কী থেকে কী হয়ে গেল। কিছু বুঝে ওঠার আগেই সব শেষ। মাত্র ৪০ বছর বয়স। একটা দু’মাসের ছোট মেয়ে রয়েছে। আমার কিছু বলার ভাষা নেই।’

জানা যাচ্ছে, সাহেবের দু’মাসের ভাগ্নীকে আপাতত রাখা হয়েছে বন্ধুর স্ত্রীর কাছে। অভিনেতার ভগ্নিপতি নয়ডায় একটি বিজ্ঞাপনী সংস্থায় কর্মরত। বোনের আচমকা মৃত্যুকে মানসিকভাবে বিপর্যস্ত সাহেব।

আরও পড়ুন: Jawan: চার দিনে ৫০০ কোটি পার! নিজেই নিজের রেকর্ড ভাঙছেন শাহরুখ ‘জওয়ান’ খান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest