Sridevi's younger daughter got involved with Didi Janhvi's ex-boyfriend?

Love Triangle: দিদি জাহ্নবীর প্রাক্তন প্রেমিকের সঙ্গেই সম্পর্কে জড়ালেন শ্রীদেবীর ছোট মেয়ে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কিছু বছর আগে প্রায় ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুম্বনরত অক্ষত রাজন ও জাহ্নবী কাপুর। অক্ষত বিখ্যাত শিল্পপতি অভিজিৎ রাজনের সন্তান আর জাহ্নবী শ্রীদেবী ও বনি কাপুরের বড় মেয়ে। রটে যায় সম্পর্কে রয়েছেন তাঁরা। কাট টু, ২০২২। জাহ্নবী এখন সফল অভিনেত্রী, তবে অক্ষতের সঙ্গে তাঁদের পরিবারের যোগাযোগ আজও রয়েছে সে প্রমাণ মিলেছে ইনস্টাগ্রামে। জাহ্নবীর নয়, বোন খুশি কাপুরের সঙ্গেই নাকি এই মুহূর্তে সম্পর্কে রয়েছে অক্ষত! রটেছে এমন খবরই। কীভাবে?

ক্যালিফোর্নিয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন খুশি। একগুচ্ছ ছবি শেয়ার করেছেন তিনি। সেই ছবিতে হাজির অক্ষতও। এখানেই কিন্তু শেষ নয়। এক ছবির মন্তব্য- বাক্সে অক্ষত খুশির উদ্দেশে লিখেছেন, ‘ভালবাসি’। পাল্টা উত্তর ফিরিয়েও দিয়েছেন খুশি। লিখেছেন, ‘আমিও ভালবাসি’। আর সেখান থেকেই ‘নিন্দুকেরা’ দুইয়ে দুইয়ে করেছেন চার। তাঁদের মতে দিদি নয় এখন নাকি বোনের প্রেমেই মজে রয়েছেন এই তরুণ তুর্কী।

আরও পড়ুন: Salman-Shehnaaz: সলমনকে ‘আনফলো’, ‘কভি ইদ কভি দিওয়ালি’ থেকে বাদ পড়েছেন শেহনাজ!

ভারতের অন্যতম বৃহৎ সিভিল ইঞ্জিনিয়ারিং ফার্ম ‘গ্যামমন গোষ্ঠী’র চেয়ারম্যান অভিজিৎ রাজন। সেই অভিজিতের সন্তানই হলেন অক্ষত। ছোট থেকেই সোনার চামচ মুখে দিয়ে বড় হয়েছেন তিনি। তবে নিজেও ভাল জায়গা থেকেই করেছেন লেখাপড়া। জুহুর বিখ্যাত যমুনাবাই নার্সি স্কুল থেকে পড়াশোনা করেছেন অক্ষত। এর পর অবশ্য চলে গিয়েছিলেন বিদেশে, মার্কিন যুক্তরাষ্ট্রের টাফটস বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছেন তিনি।

এর আগে জাহ্নবীকে অক্ষতের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে তিনি যদিও বারেবারেই দাবি করেছেন তাঁরা শুধুই ভাল বন্ধু, কিন্তু ফাঁস হওয়া ছবি বলেছিল অন্য কথা। এবার সেই দিদিরই প্রাক্তনের সঙ্গে প্রেম? খুশি যদিও এ নিয়ে মুখ খোলেননি। আপাতত তিনি ব্যস্ত তাঁর বলিউড ডেবিউ নিয়ে। জোয়া আখতারের আগামী ছবিতে দেখা যাবে তাঁকে। নেটফ্লিক্সে মুক্তি পাবে সেই সিরিজ।

আরও পড়ুন: Raju Srivastav অত্যন্ত সংকটজনক রাজু শ্রীবাস্তব, কাজ করছে না ব্রেন : সুনীল পাল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest