Veena Kapoor: Veteran TV actress Veena Kapoor allegedly killed by son over property dispute

Veena Kapoor: বেসবল ব্যাট দিয়ে জনপ্রিয় অভিনেত্রীকে পিটিয়ে মারল ছেলে, দেহ ফেলা হল জঙ্গলে

ছেলের হাতে খুন হিন্দি টেলিভিশনের বর্ষীয়ান অভিনেত্রী বীণা কাপুর (Veena Kapoor)। এমনই অভিযোগ তোলপাড় মুম্বই। ইতিমধ্যেই অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে। মনে করা হচ্ছে, সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই মাকে নৃশংসভাবে খুন করেছে ৪৩ বছরের ওই ব্যক্তি। বীণা কাপুরের জুহুর বাড়িতেই ঘটেছে এই ঘটনা। বহু জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে কাজ করেছেন তিনি। তাঁর মৃত্যু সংক্রান্ত যাবতীয় তথ্য প্রকাশ্যে এনেছেন তাঁর সহ-অভিনেত্রী নীলু কোহলি।

তিনিই লিখেছেন বেসবল ব্যাট দিয়ে মাথায় একের পর এক আঘাত করা হয় বীনাকে। এরপর তাঁর ডেডবডি ফেলে আসা হয় ৯০ কিলোমিটার দূরের জঙ্গলে। মাথেরান নদীতে ফেলে দেওয়া হয় মৃতদেহ। বীনার আমেরিকায় থাকা ছেলে আভাস পেয়েছিল কিছু মারাত্মক ঘটেছে, সঙ্গে সঙ্গে খবর দেয় পুলিশের কাছে। এরপরই গ্রেফতার হয় অভিযুক্ত ছেলেটি।

 

View this post on Instagram

 

A post shared by Nilu Kohli (@nilukohli)

আরও পড়ুন: Deepika Padukone: বিশ্বকাপের মঞ্চে দীপিকা, কাপ হাতে তুলে গড়বেন রেকর্ড

জানা গিয়েছে, বলিউড তারকা জিতেন্দ্রর বাড়ির কাছে মুম্বইয়ের ভিলে পারলে এলাকার অভিজাত আবাসনে থাকতেন ৭৪ বছরের অভিনেত্রী। গত মঙ্গলবার অর্থাৎ ৬ ডিসেম্বর আবাসনের সিকিউরিটি সুপারভাইজার পুলিশকে জানান, বীণা কাপুরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ঘটনার তদন্তে নেমেই নাকি পুলিশ এই খুনের বিষয়ে জানতে পারে।

বছর ৭৪-এর অভিনেত্রীকে খুন করার জন্য তাঁর ছেলে সচিন কাপুর ও বাড়ির এক পরিচারককে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। অভিনেত্রীর দুই ছেলে। বড় ছেলে থাকেন আমেরিকায়। ছোট ছেলের সঙ্গেই থাকতেন বীণা। শোনা গিয়েছে, ১২ কোটি টাকার একটি জমি নিয়ে ছেলের সঙ্গে বীণাদেবীর চূড়ান্ত ঝামেলা হয়। তার জেরেই বেসবল ব্যাট দিয়ে বৃদ্ধ মায়ের মাথায় ক্রমাগত আঘাত করতে থাকে অভিযুক্ত। ছেলের আঘাতে অভিনেত্রী মৃত্যুর কোলে ঢলে পড়েন।  মৃত মায়ের দেহ বাড়ি থেকে ৯০ কিলোমিটার দূরে নিয়ে গিয়ে মাথেরানের নির্জন জঙ্গলে নিয়ে গিয়ে ফেলে আসে অভিযুক্ত। সূত্রের খবর, পুলিশের কাছে অভিযুক্ত নিজের দোষ স্বীকার করেছে।

আরও পড়ুন: Deepika Padukone: রোহিতের Cop Universe-এ লেডি পুলিশ অফিসার দীপিকা, তার আগে ঝড় তুলছে # BESHARAM RANG