Deepika Padukone looks super glam in a yellow bikini in a new still from Pathaan

Deepika Padukone: রোহিতের Cop Universe-এ লেডি পুলিশ অফিসার দীপিকা, তার আগে ঝড় তুলছে # BESHARAM RANG

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এই ক্রিসমাসে মুক্তি পেতে চলেছে রোহিত শেট্টির ছবি ‘সার্কাস’। সেই ছবির ট্রেলারে একটি গানে প্রথম দেখা মেলে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone)। এর আগেও চেন্নাই এক্সপ্রেস ছবিতে একসঙ্গে কাজ করেছেন দীপিকা ও রেহিত। তবে এরই মাঝে, বড় ঘোষণা করলেন পরিচালক রোহিত শেট্টি। সিংঘম সিরিজের তৃতীয় ছবি সিংঘম এগেইনে মুখ্য চরিত্রে দেখা যাবে দীপিকাকে। ছবিতে তিনি হতে চলেছেন লেডি সিংঘম।

রোহিত শেট্টি বলেন, ‘সার্কাসের পরেই শুরু হবে সিংঘম ইউনিভার্সের আগামী ছবির কাজ। সেই ছবিতে লেডি সিংঘম হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। সিংঘম এগেইনে তিনিই হচ্ছেন আমার লেডি পুলিস অফিসার। আগামী বছরই ফের একসঙ্গে কাজ করব আমরা।’ সম্প্রতি কারেন্ট লাগা রে গানের লঞ্চে এসে এই ঘোষণা করেন রোহিত শেট্টি। সার্কাসের এই গানে অতিথি হিসাবে হাজির থাকছেন অভিনেত্রী। এর আগে রোহিতের চেন্নাই এক্সপ্রেস ছবিতে মিনাম্মা চরিত্রে নজর কেড়েছিলেন দীপিকা। সিংঘম ৩-এ দীপিকার সঙ্গে দেখা যাবে অজয় দেবগণকে। এই প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তাঁরা।

আরও পড়ুন: Projapati: বাবা-ছেলের সম্পর্কের সমীকরণ, মুক্তি পেল ‘প্রজাপতি’র প্রথম গান

অন্যদিকে, সোমবারই আসছে পাঠান(Pathaan)-এর নতুন গান বেশরম রং(Besharam Rang)।তবে তার আগেই বিকিনি লুকে নেটিজেনের মন জয় করলেন দীপিকা পাডুকোন(Deepika Padukone)। পোস্টারে হলুদ বিকিনিতে নজর কাড়লেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। অনেকদিন পর দীপ্পিকে এমন খোলামেলা বিকিনিতে দেখে রীতিমতো ঝড় বইছে নেটদুনিয়ায়।শোনা যাচ্ছে,গানেও নাকি এমনই হট অ্যান্ড বোল্ড বিকিনি লুকেই দেখা যাবে অভিনেত্রীকে।দুর্দান্ত এই গানটিতে দীপিকার সঙ্গে থাকবেন শাহরুখ খানও।গানটিতে সুর করেছেন বিশাল ও শেখর জুটি(Music Composer Vishal & Shekhar)।

দীর্ঘ চারবছর পর সিদ্ধার্থ আনন্দ(Siddharth Anand) পরিচালিত পাঠান-এর হাত ধরেই বড়পর্দায় কামব্যাক করছেন বলিউড বাদশা।স্পাই থ্রিলার ফিল্মে শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী দীপিকা পাডুকোন।ভিলেনের চরিত্রে থাকছেন জন আব্রাহাম(John Abraham)।

আরও পড়ুন: Janhvi Kapoor: সমুদ্রের মাঝে নিয়ন বিকিনিতে জাহ্নবী! ঝলসে উঠল নেটপাড়া

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest