Jio AirFiber: Jio Airfiber Launched Know Price Plan Specifications And Availability

Jio AirFiber : ভারতে হাজির জিও এয়ার ফাইবার, সুবিধা পাবে কলকাতাও, খরচ কত?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গণেশ চতুর্থীর শুভ লগ্নে ভারতে জিও এয়ার ফাইবার লঞ্চ করল রিলায়েন্স জিও। জিওর পক্ষ থেকে প্রেস রিলিজে জানানো হয়েছে, আমেদাবাদ, বেঙ্গালুরু, চেন্নাই, দিল্লি, হায়দরাবাদ, কলকাতা, মুম্বই ও পুনেতে এই জিও এয়ার ফাইবার চালু করা হয়েছে। জিও জানিয়েছে একেবারে বিশ্বমানের হোম এন্টারটেনমেন্ট, ব্রডব্র্যান্ড, ডিজিটাল এক্সপেরিয়েন্স সবটাই এই পরিষেবার সঙ্গে যুক্ত হচ্ছে। গত অগাস্ট মাসে অনুষ্ঠিত সংস্থার 46 তম বার্ষিক সাধারণ সভাতেই জিও এয়ার ফাইবারের ঘোষণা করেছিলেন মুকেশ আম্বানি।

Jio AirFiber প্ল্যানে গ্রাহকরা দু’ধরণের স্পিডের প্ল্যান পাবেন। সেগুলি হল 30 Mbps এবং 100 Mbps। এমতাবস্থায়, বর্তমানে 30 Mbps প্ল্যানের দাম 599 টাকা রাখা হয়েছে। যেখানে 100 Mbps প্ল্যানের দাম রাখা হয়েছে 899 টাকা। উভয় প্ল্যানেই গ্রাহকরা 550 টিরও বেশি ডিজিটাল চ্যানেল এবং 14 টি এন্টারটেনমেন্ট অ্যাপ পাবেন।

আরও পড়ুন: Wifi Router: বাড়িতে রাতভর চলছে WiFi রাউটার? শরীরের কতটা ক্ষতি করছে জানেন

পাশাপাশি, Jio AirFiber প্ল্যানের অধীনে কোম্পানি 100 Mbps গতি সহ 1,199 টাকার একটি প্ল্যানও চালু করেছে। যেটিতে উপরে উল্লিখিত চ্যানেল এবং অ্যাপের পাশাপাশি Netflix, Amazon এবং Jio Cinema-র মতো প্রিমিয়াম অ্যাপও পাওয়া যাবে। যে গ্রাহকরা হাই-স্পিড ইন্টারনেট চান তাঁরা AirFiber Max প্ল্যানগুলির মধ্যে একটিকে বেছে নিতে পারেন। ইতিমধ্যেই সংস্থার তরফে বাজারে 300 Mbps থেকে 1000 Mbps অর্থাৎ 1 Gbps পর্যন্ত তিনটি প্ল্যান লঞ্চ করা হয়েছে।

উল্লেখ্য যে, Jio AirFiber এমন একটি ডিভাইস যেটিকে যেকোনো জায়গায় বহন করা যেতে পারে।তাই, ব্যবহারকারীরা এটিকে যেকোনো স্থানে নিয়ে যেতে পারেন এবং যেকোনো সময় ব্যবহার করতে পারেন। তবে, সেখানে 5G সংযোগ থাকতে হবে। Jio AirFiber অনলাইন এবং অফলাইনে বুক করা যাবে। 60008-60008 নম্বরে মিসড কল দিয়ে বা www.jio.com-এ গিয়ে বুকিং প্রক্রিয়া শুরু করা যেতে পারে। পাশাপাশি, Jio AirFiber, Jio স্টোর থেকে কেনা যাবে।

আরও পড়ুন: Aadhaar Biometric Lock: তথ্য ‘ক্লোন’ করে কারচুপি! কীভাবে লক করবেন কার্ড? জানুন

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest