‘বেতন আটকে দিন অঙ্গনওয়াড়ির কর্মীদের’, কড়া নির্দেশ অসমের মুখ্যমন্ত্রীর হিমন্ত বিশ্ব শর্মার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা ভ্যাকসিন না নিলে মিলবে না বেতনও। অঙ্গনওয়াড়ির কর্মী (Anganwadi workers)-দের বেতন আটকে দেওয়ার নির্দেশ দিলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা (Himanta Biswa Sarma)। তিনি সরকারি আধিকারিকদের বলেন, “যে সকল অঙ্গনওয়াড়ির কর্মীরা এখনও করোনা টিকা নেননি, তাদের যেন বেতন না দেওয়া হয়।”

আরও পড়ুন: কসবা ভুয়ো টিকা কাণ্ডে গ্রেপ্তার আরও ৩, দেবাঞ্জনের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা রুজুর নির্দেশ মুখ্যমন্ত্রীর

রাজ্যের করোনা পরিস্থিতি ও টিকাকরণ নিয়ে রিভিউ বৈঠকে বসেছিলেন মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। ভার্চুয়াল বৈঠকে উপস্থিত ছিলেন ডেপুটি কমিশনার, পুলিশ সুপার ও জেলা স্বাস্থ্য আধিকারিকরা। সেখানেই তিনি অঙ্গনওয়াড়ি কর্মীদের টিকাকরণের হার কম হওয়ায় কঠোর পদক্ষেপের সিদ্ধান্ত নেন। মুখ্যমন্ত্রী বলেন, “অঙ্গনওয়াড়ির কর্মীদের সকলের সংস্পর্শে এসে কাজ করতে হয়। সুতরাং যত দ্রুত সম্ভব, তাদের টিকাকরণের প্রয়োজন।”

যারা টিকা নিতে চাইছেন না, তাদের যেন বেতন আটকে দেওয়া হয়, সরকারি আধিকারিকদের এই নির্দেশই দেন মুখ্যমন্ত্রী। একইসঙ্গে ডেপুটি কমিশনারদের নির্দেশ দেন, সংক্রমণ হার যেখানে বেশি, সেখানে মাইক্রো কন্টেনমেন্ট জ়োন ঘোষণা করার। রাজ্যে যাতে কোভিডবিধি মানা হয় এবং প্রথম সারি যোদ্ধাদের ১০০ শতাংশই টিকা পান, সেই বিষয়টি নিশ্চিত করার নির্দেশও দেন তিনি।

অসমে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২ হাজার ৭৯৩ জন। বর্তমানে রাজ্যে আক্রান্তের হার ২ শতাংশ। সংক্রমণ নিয়ন্ত্রণ ও সাফল্যের সঙ্গে মেগা ভ্যাকসিনেশন ক্যাম্প পরিচালনের জন্যও মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা জেলা প্রশাসনের আধিকারিকদের প্রশংসা করেন

আরও পড়ুন: Fake Vaccination Drive: ‘মোদীর সঙ্গে দেশত্যাগী মোদীদের ছবি, তার মানে কি…’ ভ্যাকসিন কাণ্ডে পাল্টা তৃণমূল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest