Crime News: Hyderabad man kills live-in partner, stores chopped body parts in fridge

Crime News: লিভ ইন সঙ্গীর মাথা কেটে নদীতে, হাত-পা ফ্রিজে! দিল্লির আঁচ তেলেঙ্গনায়

প্রেমিকাকে খুন করে দেহ কয়েক টুকরো করল প্রেমিক। ঘটনায় অভিযুক্ত ৪৮ বছরের বি চন্দ্র মোহনকে গ্রেফতার করেছে তেলেঙ্গনা পুলিশ। ঘটনাটি প্রকাশ্যে আসায় তৈরি হয়েছে আতঙ্ক।

৫৫ বছর বয়সি সঙ্গিনীকে খুনের অভিযোগে গ্রেফতার হলেন ৪৮ বছরের এক প্রৌঢ়। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম অনুরাধা রেড্ডি। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর গত ১৫ বছর ধরে তিনি বি চন্দ্র মোহন নামে ওই প্রেমিকের সঙ্গে তাঁর বাড়িতে থাকতেন। ওই বাড়ির ফ্রিজ থেকে উদ্ধার হয়েছে অনুরাধার হাত এবং পা। আর মাথা উদ্ধার হয়েছে মুসি নদী থেকে। প্রমাণ লোপাটের জন্য দেহের অন্যান্য অংশও ছড়িয়ে-ছিটিয়ে বিভিন্ন জায়গায় রেখেছেন অভিযুক্ত।

বৃহস্পতিবার মুসি নদীর তীরে একটি কাটা মাথা উদ্ধার করে পুলিশ। ওই খুনের রহস্যভেদ করতে গিয়ে প্রকাশ্যে আসে এই ভয়াবহ ঘটনা। পুলিশ জানতে পারে মোহন ‘অনলাইন ট্রেডিং’ এর কাজ করেন। অবিবাহিত ওই প্রৌঢ় ১৫ বছর ধরে অনুরাধা নামে এক মহিলার সঙ্গে থাকতেন। ওই মহিলা সুদের কারবার করতেন। সেখান থেকেই ঝামেলার সূত্রপাত। তদন্তকারীরা জানাচ্ছেন, ব্যবসার জন্য লিভ ইন সঙ্গিনীর কাছ থেকে কয়েক লক্ষ টাকা নিয়েছিলেন মোহন। কিন্তু ফেরত দিতে চাননি। এ নিয়ে তাঁদের মনোমালিন্যের শুরু। আর সেখান থেকেই এই খুনের ঘটনা।

বচসার সময় অনুরাধাকে ছুরির আঘাতে খুন করে বলে পুলিশের জেরায় স্বীকার করেছে অভিযুক্ত ৪৮ বছরের ওই ব্যক্তি। এরপর পাথর কাটার মেশিনের সাহায্যে লিভ-ইন পার্টনারের মাথা কেটে ফেলে এবং দেহ কয়েক টুকরো করে। অনুরাধার কাটা হাত-পা রেখেছিল ফ্রিজে। ঘটনাটি ১২ মে ঘটলেও, প্রকাশ্যে আসে গত ১৭ মে। একটি আবর্জনা ডাম্পিং জায়গা থেকে বস্তাবন্দি এক অজ্ঞাত পরিচয় মহিলার দেহ উদ্ধারকে ঘিরে। বস্তাবন্দি মহিলার দেহটি দেখতে পান শেখর নায়েক নামে পুরসভার এক কর্মী। তিনি বিষয়টি জানান তেলেঙ্গনা পুলিশকে।