ইউটিউবে দর্শক বাড়াতে বেলুনে কুকুর উড়িয়ে ধৃত যুবক

এই ভিডিও ইউটিউব আপলোড হওয়ার পরই দিল্লির মালবীর নগর থানায় অভিযোগ দায়ের হয় তাদের বিরুদ্ধে। এরপর গ্রেফতার হন গৌরব।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গ্যাস বেলুনের সঙ্গে একটি কুকুরকে বেঁধে ওড়ানোর ভিডিও করে পশুপ্রেমীদের ক্ষোভের মুখে পড়েছেন ভারতের দিল্লির এক ইউটিউবার। পশু নির্যাতনের অভিযোগে পুলিশ তাকে গ্রেফতারও করেছে। ওই ইউটিউবার চেয়েছিলেন, মজার ভিডিও বানিয়ে নিজের ইউটিউব চ্যানেলের দর্শক বাড়ানো।

পুলিশ জানিয়েছে, গ্রেফতার হওয়া যুবকের নাম গৌরব জন। তার একটি ইউটিউব চ্যানেল রয়েছে। চ্যানেলের জন্য নানা রকম ভিডিও করেন তিনি। সম্প্রতি এমনই এক ভিডিও করেই গ্রেফতার হতে হয়েছে তাকে। অভিযোগ জমা দেয়া হয়েছে তার মায়ের বিরুদ্ধেও।

আরও পড়ুন : ক্ষয়ক্ষতি দেখতে বাংলায় আসছেন প্রধানমন্ত্রী, কলাইকুন্ডায় মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকপুলিশ জানায়, গৌরব হাইড্রোজেন ভর্তি বেলুনে বেঁধে একটি কুকুরকে হাওয়ায় ওড়াতে চেয়েছিলেন। তার নাম ডলার। ডলার তাদেরই পোষ্য। এই কাজে গৌরবকে সঙ্গ দেন তার মাও। ভিডিওতে দেখা যায়, অনেকগুলি হাইড্রোজেন ভর্তি বেলুনে বাঁধা রয়েছে কুকুরটি। হাতের দড়ি আলগা করে আস্তে আস্তে কুকুরটিকে হাওয়ায় ভাসিয়ে দিচ্ছেন তারা।

এই ভিডিও ইউটিউব আপলোড হওয়ার পরই দিল্লির মালবীর নগর থানায় অভিযোগ দায়ের হয় তাদের বিরুদ্ধে। এরপর গ্রেফতার হন গৌরব। পরে অবশ্য ভিডিওটি মুছে দিয়েছেন তিনি এবং অন্য একটি ভিডিওতে ক্ষমাও চেয়েছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest